1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
মেম্বার পদে মনোনয়ন ফরম জমা দিলেন মোঃ সুহেল রানা - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

মেম্বার পদে মনোনয়ন ফরম জমা দিলেন মোঃ সুহেল রানা

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৯৮ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকাল ৯টার সময়ে ৬ন সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের থেকে একশত-এর বেশি মটর সাইকেলে শোডাউন দিয়ে দুপুরে তিনি মোহনগঞ্জ উপজেলা নির্বাচনের দায়িত্বে প্রাপ্ত রিটাইনিং অফিসার মাসুল তালুকদার এর হাতে উক্ত মনোনয়ন ফরম জমা দেন। এসময় তাঁর সাথে সমর্থক,এলাকার মুরুব্বী ও শুভাকাঙ্ক্ষীগণ উপস্থিত ছিলেন

সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী মোঃ সুহেল রানা এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া নিয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে মেম্বার পদে মনোনয়ন ফরম জমা দেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোহনগঞ্জ উপজেলার সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে গনসংযোগ ও মতবিনিময় করছেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেকব মেম্বার পদপ্রার্থী মোঃ সুহেল রানা।

ওয়ার্ডবাসীর সাথে সাধারণ মানুষের মত চলাফেরা করায় সাধারণ মানুষের মাঝেও ব্যাপক জনপ্রিয়তাও অর্জন করতে সক্ষম হয়েছে সুহেল রানা। ফলে ওয়ার্ডের সকল মানুষ ভোট দিয়ে মেম্বার প্রার্থী সুহেল রানা কেই নির্বাচিত করতে চায় ওয়ার্ডবাসী।

সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পাড়া মহল্লায় ভোটারদের সাথে উঠান বৈঠকে ওয়ার্ডের সকল সমস্যা সমাধানের আসস্ত করে তাকে ভোট দেয়ার আহবান জানান মেম্বার পদপ্রার্থী ও গরীব দুঃখী অসহায় মানুষের বিপদের বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সুহেল রানা।

সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের একাধিক ভোটারদের সাথে কথা বলে জানা যায়, সুহেল রানা গরীবের কান্ডারী ও একজন দানশীল ব্যক্তিত্বের অধিকারী তিনি ন্যায় নীতিবান সাদামাটা একজন মনের মানুষ, তিনি ছোটকাল থেকেই গরীব দুঃখী মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন।গরীব দুঃখী মানুষের বিপদ আপদে যে কোনো সময় তাকে ডাকলে তিনি এসে পাশে দাড়াঁন এবং সমাধান করার চেষ্টা করে থাকেন। আমারা জনপ্রতিনিধি হিসাবে সুহেল রানা কেই দেখতে চাই এবং আমাদের মুল্যবান ভোট দিয়ে তাকে জয়যুক্ত করবো।

সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জাকির হোসেন কুকা বলেন, সু-স্বাস্থ্য নিশ্চিত করার সার্থে তথ্য প্রযুক্তি ও অর্থনৈতিক উন্নয়ন সাধন,রাস্তা-ঘাট কালভার্ট,মসজিদ মন্দির এর অবকাটামো উন্নয়ন,শিক্ষা প্রতিষ্ঠান সু-শিক্ষার সুস্ট পরিবেশ রক্ষা এবং পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং সুয়াইর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী।
সত্য ও ন্যায়ের নির্ভীক সৈনিক,তরুন সমাজ সেবক, মোঃ সুহেল রানার পক্ষ থেকে আপনাদের সকলের সহযোগীতা, সহমর্মিতা এবং মুল্যবান ভোট কামনা করছি।

ইউপি মেম্বার পদপ্রার্থী সুহেল রানা এলাকার মানুষের ভালবাসা ও দোয়া কামনা করেছেন। নির্বাচিত হয়ে তিনি ব্যাথিত বঞ্চিত এবং তার ওয়ার্ডের নির্যাতিত মানুষের পাশে থাকবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD