1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ ১১ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০২ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ময়মনসিংহে মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ ১১ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

  • সময় মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৬২ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও জুয়ারিসহ ১১ জনকে গ্রেফতার করেছে। গতকাল ০৯ জানুয়ারী ২০২২ তারিখ রবিবার রাতে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইন ও জুয়ার সামগ্রী উদ্ধার করে ডিবি পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র (ওসি) মোঃ সফিকুল ইসলাম পিপিএম (বার) জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম ( সেবা) এর নির্দেশে মাদক ও জুয়ামুক্ত জেলা গড়তে ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে ৮ মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ ১১জনকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে এসআই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ জেলার নান্দাইলের চরশ্রীরামপুর এলাকা থেকে দেড় কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, আব্দুস সোবহান, রফিকুল ইসলাম, জসিম উদ্দিন ও হাসেম ওরফে হাসিম মিয়া।

জানা গেছে, ডিবি পুলিশের এসআই আমিনুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ নগরীর পাটগুদাম ইসলামবাগ এলাকা থেকে আধাকেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী সোবাহানা খাতুনকে গ্রেফতার করে। এসআই মোঃ আব্দুল জলিল সংগীয়দের নিয়ে কেওয়াটখালী এলাকা থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ মিঠুন এবং এসআই সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ দিঘারাকান্দা এলাকা থেকে ৩শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো দুুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, রিপন সাহা, রাকিব ওরফে মঞ্জু।

অপর অভিযানে এসআই অজয় কুমার চক্রবর্তী জেলা সদরের চরহরিপুর থেকেটাকা বিনিময়ে তাস দিয়া জুয়া খেলারত অবস্থায় ৩ জুয়ারিকে গ্রেফতার করে। তারা হলো, নুর ইসলাম, হেলাল উদ্দিন ও তাহের উদ্দিন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। আজ ১০ জানুয়ারী ২০২২ তারিখ সোমবার তাদরেকে বিজ্ঞ আদালতে পাঠিয়েছে ডিবি পুলিশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD