1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত। - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৮৩ পঠিত

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব ২০২১ উপলক্ষে আজ বিকেল ৫ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ জেলা, মহানগর ও সিটির বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাস্তব রূপ নিয়েছে। দেশের সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্মীয় আচার অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে পালন করতে পারছেন।

তিনি আরও বলেন, ইতোপূর্বে শারদীয় দুর্গোৎসব উদযাপনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন যেভাবে পাশে থেকেছে, এ বছরও তার ব্যতিক্রম হবে না। আলোর ব্যবস্থা, আর্থিক সহযোগিতা, জীবাণুনাশক সরবরাহ, পরিস্কার পরিচ্ছন্নতা, মেডিকেল ক্যাম্প, বিসর্জন ঘাট তৈরি সহ সংশ্লিষ্ট সকল ক্ষেত্রে সিটি কর্পোরেশন যে ভূমিকা রাখে তা অব্যাহত থাকবে। এ সময় মেয়র পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উত্থাপিত বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্যানেল মেয়র ও অন্যান্য কাউন্সিলরগণ, সিটি কর্পোরেশনের বিভাগ ও শাখা প্রধানগণ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এড. বিকাশ রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. রাখাল চন্দ্র সরকার, রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ভক্তি প্রদানন্দ, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি এড. তপন দে, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাড. প্রশান্ত দাস চন্দন, সাধারণ সম্পাদক পবিত্র রঞ্জন দাস, দুর্গাবাড়ি ধর্মসভার সম্পাদক শংকর সাহা, শিববাড়ি নারীশক্তি আয়োজিত পূজা কমিটির সাধারণ সম্পাদক সুচিত্রা সেনগুপ্তা সহ জেলা, মহানগর ও সিটি কর্পোরেশনের বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD