1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
যুক্তরাজ্য প্রবাসী শাহিদুল ইসলাম মামুনের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৩ অপরাহ্ন

যুক্তরাজ্য প্রবাসী শাহিদুল ইসলাম মামুনের মাতার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সময় রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৮০ পঠিত

বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও রাজনীতিবিদ, যুক্তরাজ্য বিএনপি নেতা শাহিদুল ইসলাম মামুন এর মাতার রূহের মাগফেরাত কামনায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল গত ১ এপ্রিল শুক্রবার রাত ৯টায় সিলেটে হযরত শাহজালাল রহ, মাজার জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

মিলাদা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা তোফায়েল আহমেদ, মাওলানা বদরুল ইসলাম, হাফিজ মোস্তফা আহমদ, ক্বারী সাব্বির আহমদ, হাফিজ হারুনুর রশিদ, হাফিজ জসিম উদ্দিন, হাফিজ মাহতাব উদ্দিন, হাফিজ ফয়সল আহমদ,হাফিজ নোমান আহমদ, হাফিজ তাজ উদ্দিন, হাফিজ সালমান আহমদ, হাফিজ ছাদেক আহমদ প্রমুখ সহ বিপুল সংখ্যক মুসল্লিগণ।

দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মাছুম আহমদ দুধরচকী বলেন, বিশিষ্ট রাজনীতিবিদ শিক্ষানুরাগী, সমাজসেবক লন্ডন প্রবাসী জনাব শাহিদুল ইসলাম মামুন সাহেব প্রবাসে থাকা সত্ত্বেও মানুষের সেবায় নিয়োজিত। শুধু মানব সেবা নয়, তাঁর অবদান সমাজের বিভিন্ন ক্ষেত্রে রয়েছে। যেমন বিভিন্ন মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট ও অসহায় মানুষকে সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দুধরচকী আরো বলেন, আমরা তার মাতার রূহের মাগফেরাত কামনায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আল্লাহ পাক যেন উনার মাতাকে জান্নাতুল ফিরদাউস দান করেন। দুধরচকী আরো বলেন, মাহে রমজান সমাগত। এ মাসে বেশি বেশি করে ইবাদত বন্দেগী করার মাধ্যমে সবাইকে আল্লাহর নৈকট্য লাভ করার আহবান জানান।

পবিত্র কোরআন শরিফ খতম ও মিলাদ মাহফিল শেষে শাহিদুল ইসলাম মামুনের মাতার রুহের মাগফিরাত ও শাহিদুল ইসলাম মামুনের নেক হায়াত কামনা, দেশ ও জাতির শান্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD