1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনের আইজি’জ ব্যাজ অর্জন - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনের আইজি’জ ব্যাজ অর্জন

  • সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৫৮ পঠিত

ইরফাত হোসেন চৌধুরী

রাউজান প্রতিনিধি

ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ (আইজি’জ ব্যাজ) পেলেন রাউজান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন। পুলিশ সপ্তাহে ভালো কাজের জন্য পুরস্কার হিসেবে পুলিশ ফোর্স এক্সেমপ্লারি গুড সার্ভিস ব্যাজ (আইজি’জ ব্যাজ) পেলেন তিনি। গত (৪ জানুয়ারি) বুধবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্র্যাউন্ডে তাকে এ ব্যাজ পরিয়ে সনদ পত্র তুলে দেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লহ আল-মামুন।

জানা যায়, আবদুল্লাহ আল হারুন ২০২০ সালের ১৭ আগস্ট রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) একাধিক থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এতে ২০২২ সালে রাউজান থানায় আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ মর্যাদাপূর্ণ এ ব্যাজ পান তিনি। সে এ পদক অর্জনে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির প্রতি। এছাড়াও রাউজানের জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে যেন আরো বেশি জনগণের প্রতি আরো দ্রুত সেবা প্রদান করতে পারে সে জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD