1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
রাজনৈতিক দলগুলোকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান কাদেরের - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

রাজনৈতিক দলগুলোকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান কাদেরের

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১১০ পঠিত

ইসমাইল চৌধুরী, মহানগর প্রতিনিধি:

দেশের সব রাজনৈতিক দলগুলোকে আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নেয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (৩ অক্টোবর) দুপুরে পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের আওতায় ক্ষতিগ্রস্থদের মাঝে বরাদ্দকৃত প্লটের দলিল হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চান। তাই কোনো ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করবেননা। সবাই গণতান্ত্রিকভাবে নির্বাচনে অংশগ্রহণের প্রস্তুতি নিন।

বিএনপি-জামায়াত জোটের নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবী প্রসঙ্গে তিনি বলেন, আপনারা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চান। কিন্তু আপনাদের নেত্রীই-তো একসময় বলেছিলেন – পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ নন।

তিনি আরও বলেন, আদালতের আদেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ২০১১ সালেই বিদায় নিয়েছে। এটি একটি মীমাংসিত বিষয়। উচ্চ আদালতই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থাকে জাদুঘরে পাঠিয়েছে।

রাষ্ট্রপতি সব রাজনৈতিক দলের সাথে আলাপ করে গতবারের মতো একটি সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠন করবেন বলেও জানান ওবায়দুল কাদের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD