1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
রাতে রান্না করা খাবার নিয়ে ভাসমান মানুষের পাশে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

রাতে রান্না করা খাবার নিয়ে ভাসমান মানুষের পাশে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন

  • সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১০৭ পঠিত

করোনার কারণে লকডাউনের শুরু থেকেই রান্না করা খাবার বিতরণ করে আসছেন সংগঠক যিকরু হাবিবীল ওয়াহেদ। আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে এবং ফাউন্ডেশনের শুভানুধ্যায়ী মানবিক বন্ধুদের সহায়তায় অসহায় ভাসমান এসব দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

রান্না করা খাবার নিয়ে রাতে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, মির্জাপুলসহ নগরীর বিভিন্নস্থানে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণকালে গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ, আবুল হাসেমসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ বলেন, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের এ উদ্যোগে সহযোগী হওয়ার জন্য সমাজের বিত্তবানদেরও আহ্বান জানাই। আপনারা এসব ভাসমান দুঃস্থদের সাহায্যার্থে এগিয়ে আসুন। আপনাদের একটু সহযোগিতায় খেয়ে পরে বাঁচতে পারবে একজন মানুষ কিংবা একটি পরিবার।

এবিষয়ে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি যিকরু হাবিবীল ওয়াহেদ বলেন, যারা ভাসমান, সহায়-সম্বলহীন তাদের দেখার কেউ নাই, তাদের রান্না করে খাওয়ার ব্যবস্থাও নেই।
তাই আমরা চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী তাঁদের পাশে দাঁড়াবার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD