1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে চট্টগ্রাম জেলার বাঁশখালী হতে দুইজন জলদস্যু ও অস্ত্র ব্যবসায়ী ০২টি ওয়ানশুটার গান সহ আটক। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ।

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে চট্টগ্রাম জেলার বাঁশখালী হতে দুইজন জলদস্যু ও অস্ত্র ব্যবসায়ী ০২টি ওয়ানশুটার গান সহ আটক।

  • সময় বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৫৭ পঠিত

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২৭ জুলাই ২০২২খ্রিঃ তারিখ ০৪৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন ছনুয়া ইউপিস্থ খুদুকখালী এলাকায় এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী ০২টি ওয়ান শুটার গান উদ্ধারসহ ০২জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো ১। মোঃ আব্দুল হালিম @বাচ্চু (৩৮), পিতা-মৃত নুরুল আফছার, সাং-খুদুকখালী, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম এবং ২। মোঃ সাগর (৪২),পিতা-মৃত আব্দুস সালাম, সাং-সোনাই বাপের পাড়া, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই অস্ত্র সন্ত্রাসীরা স্থানীয়ভাবে প্রভাবশালী গ্রুপের নেতাদের জন্য পেশী শক্তি হিসাবে কাজ করত যারা সমুদ্র এলাকা, মাছ ধরার ব্যবসা এবং ঘের এলাকার অন্যান্য ব্যবসা নিয়ন্ত্রণ করে।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত আসামী মোঃ আব্দুল হালিম @ বাচ্চু এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় সন্ত্রাসী কর্মকান্ডের ০১টি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD