1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:০২ অপরাহ্ন
শিরোনামঃ
ইস্ট ডেল্টা এনএস গার্ডেন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনঃ মধ্যবিত্তের আয়ত্তে মিলছে স্বপ্নের ফ্ল্যাট নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন

লক্ষাধিক টাকা মূল্যের গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু

  • সময় বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ২৭ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ৬নং ধাপেরহাট ইউনিয়নের বকশীগঞ্জ বাজারের সামান্য দক্ষিণে অবস্থিত ★বোয়ালীদহ দক্ষিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়★ মাঠের ইউক্লিপটাস, আমসহ বিভিন্ন প্রজাতির লক্ষাধিক টাকা মূল্যের প্রায় ২৫টি গাছ বিক্রি করে আত্মসাৎ করলেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু..!

বিদ্যালয় চত্বরের গাছগুলো নিয়মনীতির তোয়াক্কা না করে বিক্রি করে ওই ধুরন্ধর প্রধান শিক্ষক মোটা অংকের টাকা পকেটস্থ করায় অভিভাবকসহ সচেতন এলাকাবাসীর মাঝে নানা মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। করেছে প্রধান শিক্ষক। ইতিপূর্বেও ওই প্রধান শিক্ষক আরো প্রায় ১৫ টি ইউক্লিপটাস গাছ বিক্রি করে সে টাকাও গায়েব করে দেন বলে স্থানীয়বাসী জানান। তবে সেসব বিক্রিত গাছগুলোর নিম্নাংশ বা গোড়া মোতা এখনো দৃশ্যমান।

এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক মোহাম্মদ আলী রাজু বলেন আমি স্কুলে জমি দিয়েছি,গাছ লাগিয়েছি এসএমসি কমিটির রেজুলেশন করে এসব বিক্রি করেছি। তবে সাদুল্লাপুর উপজেলার সংশ্লিষ্ট ক্লাস্টারের সহকারী শিক্ষা অফিসার এসব বিষয়ে কোনো কিছু জানেন না বলে জানান।

এদিকে,ওই প্রধান শিক্ষক সবকিছু নিজের কব্জায় রাখার মানসে তার স্ত্রী বকশিগঞ্জ রানী দ্বি মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ রওশন আরা বেগম’কে ওই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি এবং পরিবারের অন্যান্য সদস্য কমিটিতে রেখে নিজের ইচ্ছে মাফিক কাজ চালিয়ে যাচ্ছেন..। যা রহস্যজনক বটে। আর এসব কারনে এলাকাবাসী ফুঁসে ওঠেছে।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD