1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
লায়ন্স ক্লাব অব চিটাগাং তিলোত্তমা ও বন্ধন ক্লাবের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা ও শিক্ষা সামগ্রী বিতরন। - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

লায়ন্স ক্লাব অব চিটাগাং তিলোত্তমা ও বন্ধন ক্লাবের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা ও শিক্ষা সামগ্রী বিতরন।

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৩৩ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

লায়ন্স ক্লাব অব চিটাগাং তিলোত্তমা ও শুলকবহর বন্ধন ক্লাবের উদ্যোগে ২০০ জনের ফ্রি চক্ষু চিকিৎসা সেবা ও ১০০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়। শুক্রবার ৮ই অক্টোবর বিকেল ৩ টায়, সংগঠনের কার্য্যালয়ে ক্লাবের সভাপতি লায়ন শাহেদা আক্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রমি সেন গুপ্তার সঞ্চালনায়।এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান লায়ন সাহেলা আবেদীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন হারুন অর রশিদ, লায়ন মোরশেদুল ইসলাম, লায়ন রজনী বড়ুয়া, লায়ন রাজীব মোরশেদ ,লায়ন নিশি।
এবং বন্ধন ক্লাবের সভাপতি হাসান উদ্দিন, সহ সভাপতি আশরাফুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক ইছমাইল হোসেন রছি,
সহ সাধারণ সম্পাদক শফিউল আজম, অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে
ফোরকান, রাশেদুল আনোয়ার খান, মাসুদ আহম্মেদ রানা, শাহজান, আরিফ সুমন, তারেক মোস্তফা, শাহীন মুন্না, আবু তাহের সাইমন, মাসুদ রানা, রিপন,পাপ্পু, জুনায়েদ, ইহান ইমন বাপ্পা নোবেল ফাহিম ও প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কে এইরকম সময় উপযোগী উদ্যোগ নিয়ে অসহায় দুস্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD