1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
লেবুখালী পায়রা ব্রীজের টোল ভাড়া দেয়ার সময় নিহত পুলিশ সদস্য শওকত হোসেন। - DeshBarta
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রিন্সিপাল আমিনুর রহমানের ইন্তেকাল বাচার পরিবারের পাশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৫ লাখ টাকার অনুদান দিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন কৃষকের ঘরে ঘরে এখন ধান কেটে ঘরে তোলার আনন্দ বোয়ালখালীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হিফজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থানে অধিকারী হলেন মোঃ তুহিন ইসলাম এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট

লেবুখালী পায়রা ব্রীজের টোল ভাড়া দেয়ার সময় নিহত পুলিশ সদস্য শওকত হোসেন।

  • সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৩৯ পঠিত

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালীর দুমকিতে নতুন বছরের প্রথম দিনে লেবুখালী পায়রা সেতু কেরে নিলো পুলিশ সদস্যর তাজা প্রান(ইন্না-লিল্লাহ———রাজিঊন, সেতুর ভাড়া দেয়ার সময় টোল প্লাজায় ডাম্পট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য শওকত হোসেন (৪৫) নিহত ও অপর আরোহী রফিকুল ইসলাম(৫০) আহত হয়েছে।

শনিবার (০১-জানুয়ারি-২০২২ ইং) তারিখ দুপুর সাড়ে ১২টার দিকে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘাতক ডাম্পট্রাকটি আটক করেছে। সেতুর টোলে একটি পরিবহন ছাড়া অন্য কোন একটি মোটরসাইকেল দাড়ানোর মত জায়গা থাকলে এমন দুর্ঘটনা ঘটতো না বলে জানান স্থানীয় লোকজন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পায়রা সেতুর টোলপ্লাজায় দ্রুত বেগের একটি নম্বরপ্লেট বিহীন ডাম্পট্রাক দু’জন আরোহীসহ দাড়িয়ে থাকা মোটরসাইকেলটি (পটুয়াখালী ল-১১-১৪৪২) চাপা দিলে পুলিশ সদস্য শওকত হোসেন ও অপর আরোহী রফিকুল ইসলাম গুরুতর আহত হয়। স্থানীয়রা মুমুর্ষু অবস্থায় আহতদ্বয়কে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শওকত হোসেনের মৃত্যু ঘটে। অপর আহত রফিকুল ইসলামকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানা পুলিশ ঘাতক গাড়ীটি জব্দ করেছে।যেখানে টোল ভাড়া না দিয়ে কোন গাড়ি যেতে পারে না সেই স্থানে কিভাবে একটা দাড়িয়ে থাকা মোটরসাইকেলকে চাপা দিয়ে যায় নাকি কোন পরিকল্পিত হত্যা এমন নানান প্রশ্ন দেখা দিয়েছে জনমনে।তাছাড়া ও টোল প্লাজার গাড়ি আসা যাওয়ার রাস্তা খুব ছোট যেখানে একটি পরিবহন ছাড়া একটি মোটরসাইকেল যাওয়ার ও কোন জায়গা না থাকায় এবং টোলে কর্মরতদের অসর্তকতা রয়েছে বলেই এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রান দিতে হলো পুলিশ সদস্যর।

নিহত পুলিশ কনস্টবল শওকত হোসেন ভোলা জেলায় কর্মরত ছিলেন। নিহত শওকত ভোলাতে যাওয়ার আগে পটুয়াখালী সদর থানা পড়ে পুলিশ লাইনে কর্মরত ছিলেন তাই সকালে বরিশাল থেকে পটুয়াখালী বাসার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলেন। তার বাড়ি বরিশালের হিজলাতলা গ্রামে এবং আহত রফিকুল ইসলামের বাড়ি বরিশাল কোতয়ালী থানার কর্ণকাঠি গ্রামে এবং তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই বলে জানাযায়।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘাতক ডাম্পট্রাকটি আটক করা হয়েছে। নিহত পুলিশ সদস্য শওকত হোসেনের লাশ বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD