1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শাহরুখপুত্রের পাশে দাঁড়ালেন হৃতিক, কঙ্গনার ক্ষোভ - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

শাহরুখপুত্রের পাশে দাঁড়ালেন হৃতিক, কঙ্গনার ক্ষোভ

  • সময় শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৯৬ পঠিত

(বিনোদন ডেক্স রিপোর্ট)

মাদককাণ্ডে জামিন পাননি বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ১৪ দিনের জন্য তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।গত চার দিন ধরে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) রুদ্ধদ্বার কক্ষে বন্দি ছিলেন বলিউড বাদশার ছেলে।শাহরুখ খানের এমন বিপদের দিনে তার পাশে দাঁড়িয়েছেন সালমান খান, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। শুধু তাই নয়, সবাইকে অবাক করে দিয়ে শাহরুখপুত্র আরিয়ানকে দীর্ঘ খোলা চিঠি লিখেছেন বলিউডের ‘কৃষ’খ্যাত তারকা হৃত্বিক রোশন। শাহরুখপুত্রকে সাহস দিয়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। হৃত্বিকের সেই পোস্ট রীতিমতো নেটমাধ্যমে ভাইরাল। ‘আমার প্রিয় আরিয়ান’ দিয়ে শুরু করে ইনস্টাগ্রামে বৃহস্পতিবার হৃত্বিক রোশন যা লিখলেন, তাতে বোঝা গেল— এমন মুহূর্তে আরিয়ানকে শান্ত থাকতে বলেছেন হৃতিক। ভেঙে না পড়ে বিপদ থেকে উত্তরণের উপায় খুঁজতে বলেছেন।

আর হৃতিকের এমন পোস্ট দেখেই যেন ক্ষেপে উঠলেন বলিউডের কনট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। মাদককাণ্ডে গ্রেফতার আরিয়ান খানের পাশে দাঁড়ানো হৃতিকসহ বলি তারকাদের এক হাত নিলেন। কঙ্গনার ভাষায়— বলিউড তারকাদের মধ্যে যারা শাহরুখ খানের ছেলের পাশে দাঁড়িয়েছেন তারা মাফিয়া পাপ্পু। আরিয়ান ইস্যুতে কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের মতামত জানিয়ে লিখেছেন— ‘সব মাফিয়া পাপ্পুরা আরিয়ান খানকে বাঁচাতে ওঠেপড়ে লেগেছে। মানুষমাত্রই ভুল হতে পারে। কিন্তু সেই ভুলকে গ্লোরিফাই করার কোনো মানে হয় না। কেউ যখন খুব ভঙ্গুর অবস্থায় থাকেন, তাকে নিয়ে গসিপ করা যেমন ঠিক নয়, তেমনই কেউ ভুল করলে তাকে এটা বোঝানো অপরাধ যে, সে কিছুই করেনি।

এ ঘটনা থেকে শিক্ষা নিয়ে আরিয়ান খান ভালো মানুষ হয়ে উঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেন কঙ্গনা। লেখেন— ‘আমি মনে করি এ ঘটনা আরিয়ানকে তার সঠিক লক্ষ্যের দিশা দেবে এবং তার এই ধারাবাহিক অপকর্ম থেকে বিরত রাখবে। তার চরিত্রকে বিকশিত করবে।’ ইনস্টাগ্রাম পোস্টে কোথাও হৃতিক রোশনের নাম লেখেননি কঙ্গনা। তবে আরিয়ানকে উদ্দেশ করে হৃতিকের সেই খোলা চিঠির পরই কঙ্গনা মন্তব্য করায় কেউ কেউ মনে করছেন, হৃতিককে মাফিয়া পাপ্পু বলেছেন কঙ্গনা। বেশ কয়েক বছর ধরেই হৃত্বিকের সঙ্গে কঙ্গনার ব্যক্তিগত সম্পর্ক চরমে। তাই দুইয়ে দুইয়ে চার মেলালেন সিনেপ্রেমীরা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD