1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শিক্ষকদের বিরুদ্ধে অপপ্রচার করায় এসএসসি পরীক্ষার্থীদের সংবাদ সম্মেলন। - DeshBarta
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত পটিয়াতে প্রত্যয়ের উদ্যোগে আয়োজিত ‘প্রত্যয় বিতর্ক উৎসব” সম্পন্ন আমি, নিম্ন-মধ্যবিত্ত বলছি 🌿ফুয়াদ স্বনম চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্তুতি সভা। পটিয়ায় রামঠাকুরের ১৬৩তম আবির্ভাব উদযাপন উপলক্ষে ধর্মসভা ও নামযজ্ঞ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে আবৃত্তি শিল্পী নাসরিন তমা’র শোক সভা সড়কে পাশে  ইট, কাঠ, বালু রেখে ব্যবসা পরিচালনা করায় জরিমানা

শিক্ষকদের বিরুদ্ধে অপপ্রচার করায় এসএসসি পরীক্ষার্থীদের সংবাদ সম্মেলন।

  • সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১২২ পঠিত

দুমকি, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১সনের এসএসসি পরীক্ষার্থীরা বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় দুমকি প্রেস ক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন করেন। দুমকি প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরীক্ষার্থী সাইমুন নাহার তাছিন। তিনি লিখিত বক্তব্যে উল্লেখ করেন যে, গত ৮ নভেম্বর মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালে কিছু প্রাক্তন ও বহিরাগত সিনিয়র ভাইয়েরা জানালা দিয়ে ডিএসএলার ক্যামেরা নিয়ে মেয়েদের ছবি তোলে। বিষয়টি শিক্ষকদের নজরে আসলে তাতে বাধা দেয়াকে কেন্দ্র করে, শিক্ষকদের সাথে বাক বিতন্ডা ও অকথ্য ভাষায় গালি-গালাজ করে ক্যাম্পাস ছেড়ে চলে যায়।পরে কিছু কু-চক্র মহল একত্রিত হয়ে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে মিথ্যা ভূয়া ভিত্তিহীন প্রচারে লিপ্ত হন।
সাইমুম নাহার তাছিন আরও বলেন, আমরা ২০২১ সনের এসএসসি পরীক্ষার্থীরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমাদের শ্রদ্ধেয় শিক্ষকদের বিপক্ষে গত ৮ নভেম্বর তারিখে বিভিন্ন ফেসবুক ও যোগাযোগ মাধ্যমে ভুয়া ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করা হয়েছে যা আমাদের ব্যথিত করেছে। ফেসবুক ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়েছে যে, আমাদের ২০২১ সনের শিক্ষার্থীদের জিম্মি করে শিক্ষকরা বিভিন্ন উপহার সামগ্রী নিয়েছেন। সে বিষয়টি একেবারেই ভিত্তিহীন আমরা স্বেচ্ছায় সজ্ঞানে আমাদের শ্রদ্ধেয় স্যারদের একটা করে সুপসেট, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের খেলাধুলার জন্য একটি ক্রামবোর্ড ও একটি ফুটবল উপহার দিয়েছি, যেটা কারো প্ররোচনায় নয়। বিভিন্ন গণমাধ্যমে এই ভুয়া ভিত্তিহীন সংবাদ প্রকাশে আমরা শিক্ষকদের কাছে লজ্জিত। এই ভুয়া ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিপক্ষে আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি। উল্লেখ্য উক্ত সংবাদ সম্মেলনে এসময় মুরাদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ সনের ৩৫ জন পরীক্ষার্থীর মধ্যে ৩০ জন উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD