1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শিক্ষক ও পরিচালনা পরিষদ নিয়ে মহেশখালীর আলিম পরীক্ষার্থীদের আকুতি-মিনতি - DeshBarta
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
দক্ষিণ জেলা জাপা উদ্যােগে সংবিধান সংরক্ষণ দিবস পালন ফাঁকা মাঠে গোল দিতে দেব না, খেলতে যখন নেমেছেন দুই দলই খেলবে-নৌ মন্ত্রী কৃষ্ণা বিশ্বাস ও জ‍্যোতি রাণী পালকে বেআইনিভাবে চাকরিচ্যুত করায় উদ্বেগ জানান AWRCF এর মহাসচিব মুহাম্মদ আলী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী ইতিহাস৭১ ম্যাগাজিনের মোড়ক উম্মোচন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী দিরাইয়ে আলহাজ্ব মাসুক মিয়া কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বিভিন্ন দেশের কূটনৈতিকদের আচরণে উদ্বিগ্ন মানবাধিকার কর্মীগণ ভৈরবে লিও ডে অনুষ্টিত চন্দনাইশে জহিরুল ইসলাম বাচার পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী আল্লামা আমিনুর রহমানের জানাজা সম্পন্ন

শিক্ষক ও পরিচালনা পরিষদ নিয়ে মহেশখালীর আলিম পরীক্ষার্থীদের আকুতি-মিনতি

  • সময় বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৭০ পঠিত

মাতারবাড়ীর সর্বোচ্চ বিদ্যাপীঠ নামে পরিচিত মজিদিয়া আলিম মাদ্রাসার সম্মানিত শিক্ষক ও মাদ্রাসা পরিচালনা কমিটিবৃন্দ! আসসালামু আলাইকুম

সরকার আপনাদেরকে বেতন দেই কি জন্য? শিক্ষার্থীদের নাই কোন পাঠদান, নাই কোন খোঁজ খবর! আপনাদেরকে সরকার থেকে মাসিক বেতন দেওয়া হয় শিক্ষার্থীদের পাঠদান দেওয়া জন্য মাদ্রাসার টাকা ভাগ করার জন্য টাকা দেওয়া হয় না!

নিজ স্বার্থের জন্য চেয়ার নিয়ে টানাটানি করতেছেন! আজ পর্যন্ত সম্মানিত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রফিকুল হায়দার (বিএ অনার্স এমএ, চ.বি) ব্যতীত কোনদিন কেউ আমাদের খবর নিছেন? আলিম পরীক্ষার্থীদের পরীক্ষা কেমন হয়েছে? বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্টান থেকে যদি শিক্ষক কেন্দ্র পরিদর্শক এ যেতে পারে, আপনারা কেন আসতে পারেন না? আমার ধারণা, আসলে আপনারা না যাওয়ার কারনটা হল, না গেলেও আপনাদের গাইড করার মত কেউ নাই! আমরা জানতে চাই মাদ্রাসা পরিচালনা কমিটির কাজ কী…?

১ ডাব ভাগ করা নাকি শিক্ষার্থীদের ভেতনের টাকা এবং মাদ্রাসার টাকা ভাগ করা।

আপনাদের মত অযোগ্য ব্যক্তিদেরকে পরিচালনা কমিটি থেকে পদত্যাগ করা উচিত! আসলে আপনাদের মান সম্মান নাই।

শিক্ষার্থীদের দুঃসময়ে আপনারা কোন খোঁজখোঁজ-খবর রাখেন না ৷ চেয়ার নিয়ে হানাহানি আর অথচ শিক্ষার্থীরা কিছু বললে বিয়াদব নামে আপনারা স্বীকৃতি দেন!

এটা হুজুরে কেবলার গারেঙ্গিয়ার হাতে গড়া প্রতিষ্ঠান! আপনাদের নষ্টামির দ্বারা অনেক বছর পিছিয়ে যাচ্ছে প্রানের বিদ্যাপীঠ।

ইতি,
আলীম পরিক্ষার্থী বৃন্দ ২০২১
মাতারবাড়ী মজিদিয়া আলিম মাদ্রাসা
মহেশখালী, কক্সবাজার ৷

প্রতিবেদক
ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান খান
গণমাধ্যম কর্মী

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD