1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শিবগঞ্জে কনফিডেন্স এনজিও'র পরিচালকের পিতার সাথে গ্রাহকদের ধস্তাধস্তি - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

শিবগঞ্জে কনফিডেন্স এনজিও’র পরিচালকের পিতার সাথে গ্রাহকদের ধস্তাধস্তি

  • সময় শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৩৩ পঠিত

মোহাঃ শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ:

বেশ কিছু এনজিও শিবগঞ্জের মানুষের কোটি কোটি টাকা নিয়ে উধাও হওয়ার পর আবারও কনফিডেন্টস’র নামের এক এনজিও মালিক ডলার আলী কোটি টাকা নিয়ে উধাও হয়েছে।চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর দহাবাজারে এই এনজিও। এনজিও’র মালিক ডলার আলীর কোন সন্ধান এবং অর্থ না পেয়ে শনিবার সকাল ১০টার সময় অবৈধ কনফিডেন্টস নামের এনজিওর মালিক ডলার আলী পিতা আব্দুল হাকিম এর সাথে কানসাট শিবনগরস্থ বাড়িতে এ সমস্যার সমাধান চাইতে গেলে গ্রহকের উপর চড়াও হয় হাকিম ও তার লোকজন। এতে ধস্তাধস্তির ঘটনা ঘটে। গ্রাহকরা জানাই, তিন মাস পূর্বে কনফিডেন্স কো-অপারেটিভ সোসাইটি লিঃ এনজিও’র মালিক ডলার আলী অসহায় গ্রাহকদের প্রায় কয়েক কোটি টাকা নিয়ে উধাও হয়েছে। গ্রাহকগণ তাদের সঞ্চয়কৃত টাকা ফেরতের দাবিতে এনজিও প্রধান কার্যালয়ে সমবেত হয়। পরে তারা সেখান থেকে তার বাবার কাছে এসে এনজিওর মালিক ডলার খোঁজ জানতে চায় বাবা হাকিমের কাছে। ভুক্তভোগী গ্রাহকেরা তাদের সঞ্চয়কৃত টাকা ফেরৎ চাইতে ডলারের পিতা আব্দুল হাকিম গ্রাহকদের সাথে চড়াও হয় এবং অসাদাচারণ করে। ইতিপূর্বে কয়েকজন গ্রাহককে মারধর করেছে আব্দুল হাকিম বলেও জানায় ভুক্তভোগীরা। কথা কাটাকাটির এক পর্যায়ে মহিলা গ্রাহকদের উপর চড়াও হলে ধস্তাধস্তির ঘটনা ঘটে। ভূক্তভোগীরা দ্রুত টাকা অর্থ ফেরতের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কঠোর পদক্ষেপ কামনা করেছেন।
এব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার আবুল হায়াত জানান, উপজেলার কনফিডেন্স নামের একটি এনজিওর গ্রাহকরা অভিযোগ দিয়েছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD