1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শেখ রাসেল বেঁচে থাকলে তিনিও দেশের উন্নয়নে ভূমিকা রাখতেন - মসিক মেয়র টিটু - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা

শেখ রাসেল বেঁচে থাকলে তিনিও দেশের উন্নয়নে ভূমিকা রাখতেন – মসিক মেয়র টিটু

  • সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৪৯ পঠিত

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, শেখ রাসেল পরিণত হয়ে বেড়ে ওঠার আগেই চরম নির্মমতার শিকার হয়েছেন। বঙ্গবন্ধুর উত্তরসূরী শেখ রাসেল বেঁচে থাকলে তিনিও নিজেকে দেশের উন্নয়নে এবং দেশের সেবায় নিবেদন করতেন। ঘাতকেরা সে সুযোগ থেকে আমাদের বঞ্চিত করেছে।

আজ মঙ্গলবার (১৮ অক্টোবর ২০২২) বেলা ০২ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২২ এর উদযাপন উপলক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত আলোচনাসভা, দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন মেয়র।

মেয়র আরও বলেন, জাতির পিতা আমাদের পরিচয় দিয়েছেন, স্বাধীনতা দিয়েছেন। জাতির পিতার কন্যা আমাদের উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা এনে দিয়েছেন, বিশ্ব দরবারে আমাদের মাথা উঁচু করেছেন। বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের স্বপ্নকে বাস্তব করেছেন।আমরা জাতির পিতা ও তাঁর পরিবারের কাছে কৃতজ্ঞ।

এ অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইউসুফ আলী, প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সচিব অন্নপূর্ণা দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রাফিকুজ্জামান ও দীপায়ন দাস শুভ সহ মসিকের বিভাগ ও শাখা প্রধানগণ এবং অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেখ রাসেল দিবস উপলক্ষে সকালে সার্কিট হাউজ মাঠে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং এ উপলক্ষে আয়োজিত র‍্যালিতে অংশগ্রহণ করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছাড়া, সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ধর্মীয় উপাসনালয়ে বিশেষ দোয়ার ব্যবস্থা ও বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD