1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এস.এম.পিন্টু - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:২২ অপরাহ্ন

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এস.এম.পিন্টু

  • সময় সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ পঠিত

গত শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ঢাকার বিজয় নগরে হোটেল অরনেট এর জিনিয়া হলে বিশ্ব শান্তি দিবস উপলক্ষে শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, গুণিজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এই পদক দেওয়ার জন্য মনোনীত করা হলেও শারীরিক অসুস্থতার কারনে উপস্থি না থাকায় প্রতিনিধির মাধ্যমে সম্মাননা চট্টগ্রামে পাঠিয়ে দিয়েছেন কর্তৃপক্ষ।

সংগঠনের প্রধান উপদেষ্টা শেরে বাংলা একে ফজলুল হকের দৌহিত্র, সাবেক তথ্য সচিব ও বিটিআরসির সাবেক চেয়ারম্যান সৈয়দ মার্গুম মোর্শেদের সভাতিত্বে বিশ্ব শান্তি দিবস ২০২২” উপলক্ষ্যে বর্ণাঢ্য আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন, পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব শেখ মোহাম্মদ রেজাউল ইসলাম ও শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক লায়ন মুজিবুর রহমান।

সংগঠনের মহাসচিব আরকে রিপনের সার্বিক তত্ত্বাবধানে মঞ্জুর হোসেন ঈসার সঞ্চালনায় অনুষ্ঠানে অনেক গণ্যমান্য ব্যতিবর্গ উপস্থিত ছিলেন। নির্ভিক সাংবাদিকতার মাধ্যমে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এর আগেও তিনি সাউথ এশিয়া গোল্ডেন এ্যাওয়ার্ড, ভারতরত্ন মাদার তেরেসা এ্যাওয়ার্ড ও দৈনিক সকালের সময়ের বর্ষসেরা প্রতিবেদকের পুরস্কার লাভ করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD