1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সাউথ চট্টগ্রাম হসপিটাল ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সাথে চুক্তি স্বাক্ষর। - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী নিয়মিত খেজুর খাওয়ার যত উপকারিতা ন্যাটোতে ফিনল্যান্ডকে অনুমোদনের ইঙ্গিত, সুইডেনে আপত্তি এরদোয়ানের

সাউথ চট্টগ্রাম হসপিটাল ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের সাথে চুক্তি স্বাক্ষর।

  • সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৬৮ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের সাথে প্রবাসীদের স্বাস্থ্য সেবা বিষয়ক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শনিবার ২রা অক্টোবর বিকেল ৫ টায়, সাউথ চট্টগ্রাম হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লিঃ এর কনফারেন্স রুমে চুক্তি স্বাক্ষর সভা অনুষ্ঠিত হয়।
মোঃ মোশারফ হোসেনের (ব্যবস্থাপনা পরিচালক সাউথ চট্টগ্রাম হসপিটাল) সভাপতিত্বে ও সাদমান সাকিবের(এডমিন এস সিএইচ) সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার এম এ হেলাল সিআইপি (প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রাম) প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডা:অনিতা পাল (কনসালটেন্ট,সাউথ চট্রগ্রাম হসপিটাল)বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি: এর কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, লায়ন আবু সালেহ(সম্পাদক দৈনিক দেশ বার্তা ও উপদেষ্টা চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:) ইসমাইল ইমন (এক্সেকিউটিভ চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:) এছাড়াও ক্লাবের পক্ষ থেকে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মোঃ শাহাদত হোসেন, হাজী আবুল কাশেম, দিদারুল আলম, আহসান বাবু, আরিফ উদ্দিন বাবু, মোঃজসিম ,মাহবুবুর রহমান ও হেলাল উদ্দিন।
প্রধান অতিথি তার বক্তব্যে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লিমিটেডের প্রবাসীদের কে নিয়ে বিগত দিনের বিভিন্ন সেবা ও মানবতাবাদী কর্মকাণ্ড তুলে ধরেন।
সেই সাথে ক্লাব কর্তৃপক্ষের সাথে সাউথ চট্টগ্রাম হসপিটালের প্রবাসীদের সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ব্যাপারে চুক্তিকে একটি যুগান্তকারী পদক্ষেপ। এই চুক্তির মধ্যে দিয়ে চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রায় ১৫ হাজার প্রবাসী সদস্যদের পরিবারের জন্য দক্ষিণ চট্টগ্রামের এই সাউথ চট্টগ্রাম হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD