1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

সাগরের ঢেউ আছড়ে পড়ল মেহজাবীনের পিঠে

  • সময় রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৮০ পঠিত

সমুদ্রসৈকতের ঢেউয়ের অপেক্ষায় বসে আছেন, আবার ধ্যানমগ্ন হয়ে গেলেন আকস্মিক। যেই না ঢেই আছড়ে পড়ল পিঠে, হেসে উঠলেন কলকল করে। তিনি মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে। মেহজাবীন সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এ বছর আর অভিনয় করবেন না। দুই মাসের একটি বিরতি নিচ্ছেন তিনি। এর কারণও অবশ্য ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। এখন থেকে বেছে বেছে ভালো গল্প-চিত্রনাট্যে কাজ করতে চান। আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরেও তার পরিকল্পনা এমনই। তাই চাচ্ছেন এই বিরতির সময়ে নিজেকে নতুন ধাঁচের কাজের জন্য প্রস্তুত করতে।

বুধবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক পেইজে ছবি শেয়ার করেছেন মেহজাবীন। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের তীরে ঢেউয়ের সঙ্গে নিজেকে ছড়িয়ে দিচ্ছেন, আবার ধ্যানমগ্ন হয়ে যাচ্ছেন। নেটিজেনরা এই ছবিগুলো বেশ পছন্দ করছেন। ছবিগুলোর ক্যাপশনে তিনি একটি ইতিবাচক বার্তা দিয়েছেন। ছবিতে তিনি যেই ভঙ্গিমায় রয়েছেন, সেটার ব্যাখ্যা উঠে এসেছে ক্যাপশনে। অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেক আঘাত আসবে কিন্তু তোমাকে স্থির থাকতে হবে।’ ছবিতে মেহজাবীনের পরনে রয়েছে সাদা টপস এবং নীল জিনস। ঢেউ আছড়ে পড়তেই জল ছড়িয়ে পড়ে মেহজাবীনের চোখেমুখে। সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবীন দেশের শোবিজে পা রাখেন ২০০৯ সালে। একটি সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শুরু করেন রঙিন দুনিয়ার পথচলা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD