1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সাতকানিয়ায় ইউচুপ আলী নামের ১আ'লীগ নেতার উপর অতর্কিত হামলাঃ শরীরের রক্তাক্ত জখম নিয়ে হাসপাতালে ভর্তি। - DeshBarta
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় সমাজসেবক নিপুর চৌধুরীর উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে

সাতকানিয়ায় ইউচুপ আলী নামের ১আ’লীগ নেতার উপর অতর্কিত হামলাঃ শরীরের রক্তাক্ত জখম নিয়ে হাসপাতালে ভর্তি।

  • সময় শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৪৪ পঠিত

সাতকানিয়া প্রতিনিধি —
চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের মির্জাখীলের তাতী পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে ইউচুপ আলী (৪২) নামের ১আওয়ামীলীগ নেতাকে অতর্কিত হামলা করে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে।
৮ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে মির্জাখীল এলাকার তাতী পাড়ায় এধরণের মারধরের ঘটনা ঘটে বলে এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়।
থানায় দাখিল করা অভিযোগ সূত্রে জানা যায়,মামলার বিবাদী অতর্কিত হামলাকারী একই এলাকার ফারুক আহমদের ছেলে শফিকুর রহমান শামিম গত কিছুদিন আগেও বাদীকে মারধর করেন বলে বাদী অভিযোগে উল্লেখ করেন এই মারধরের বিষয়ে মামলা করায় মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন সময় ভয়ভীতি, হুমকি ধমকী দিয়ে আসছেন একই মামলার বিবাদী ও হামলাকারী এলাকার ফারুক আহমদের পুত্র শফিকুর রহমান শামিম ও তার পরিবারের সদস্যরা।এরই ধারাবাহিকতায় ৮ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে আহত ইউচুপ আলী মির্জাখীল বাংলা বাজার হতে বাজার করে বাড়িতে যাওয়ার পথে তাতী পাড়ার বাগিচা পুকুর পাড়ে আসলে বিবাদী অতর্কিত হামলা করে গুরুতর আঘাত করেন বলে জানা যায়। তখন বাদী আওয়ামিলীগ নেতা ইউছুফ আলী আর্তচিৎকার করলে তখন এলাকাবাসীরা এসে তাকে উদ্ধার করে সাতকানিয়া সরকারি কলেজ হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন।তখন বাদীর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বাদীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বলে অভিযোগ সূত্রে জানা যায়।
উল্লেখ্য এর আগেও এধরণের অতর্কিত হামলার দায়ে তাদের বিরুদ্ধে আদালতে বিভিন্ন মামলা চলমান আছে বলে বাদী জানান।তিনি আরো বলেন এই হামলা সম্পূর্ণ পূর্ব পরিকল্পিত বলে জানান।
এলাকাবাসী সূত্রে জানা যায় আহত ইউচুপ আলী ও হামলাকারী শফিকুর রহমান শামিমদের মধ্যে চলমান সমস্যা দীর্ঘদিন ধরে জায়গা জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চলে আসছে বলে জানান।
এব্যাপারে হামলাকারী ফারুক আহমদ এর ছেলে শফিকুর রহমানের সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন যে, পূর্ব শত্রুতার জেরধরে তারা আমাকেও মেরেছে, ইউসুফ আলীর সাথে আমাদের জায়গায় জমি নিয়ে ভেজাল,আছে থানায় মামলা প্রক্রিয়াধীন, এবং আমি নিজে আহত হয়েছি, আমার বাবাকে পূর্বে মাথা ফাটিয়ে দিয়েছে, এই বলে তিনি অভিযোগ অস্বীকার করেন।
এব্যাপারে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের কাছে জানতে চাইলে তিনি জানান যে , এই বিষয়ে আমার কাছে কোন অভিযোগ আসেনি, হয়তো থানায় আসতে পারে, আমার কাছে অভিযোগ আসলে অবশ্যই বিষয়টা আমি ভালোভাবে দেখব।
এব্যাপারে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নানের কাছে জানতে চাইলে উনাকে বারবার মুঠোফোনে ফোন করে পাওয়া যায়নি।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই চন্দন এর কাছে জানতে চাইলে তিনি জানান যে এ বিষয়ে একটি অভিযোগ এসেছে, তবে আমি এই ঘটনাস্থলে এখনো যেতে পারেনি কারণ আমি শহরে অন্য একটা কাজে ব্যস্ত আছি। আমি নিজের তদন্ত করে আপনাদেরকে জানাবো।
এব্যাপারে সোনাকানিয়া ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়ে আমার কাছে একটা অভিযোগ এসেছে তবে আমি এখনো ঘটনাস্থলে যেতে পারিনি, আমি শুনেছি ইউসুফ আলীকে মারধর করেছে, আমি তদন্ত করে সঠিক তথ্য জানাবো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD