1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সাদুল্লাপুর একবারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘেঁষা অবৈধ ইট ভাটা. - DeshBarta
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ
ইস্ট ডেল্টা এনএস গার্ডেন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধনঃ মধ্যবিত্তের আয়ত্তে মিলছে স্বপ্নের ফ্ল্যাট নূরানী পাড়া সমাজ কল্যাণ পরিষদের দ্বিবার্ষিক কার্যকরী পরিষদ গঠিত পটিয়ায় পাউবো’র ১১শ ৫৮ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। প্রধানমন্ত্রীর চট্টগ্রামের জনসভাকে জনসমুদ্রে পরিণত করা হবে – মুহাম্মদ বদিউল আলম ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ এস. আলম গ্রুপ দেশের উন্নয়নে, মানুষের কল্যানে নিয়োজিত। লোহাগাড়া প্রবাসী সমিতি,সৌদি আরব’র ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন

সাদুল্লাপুর একবারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘেঁষা অবৈধ ইট ভাটা.

  • সময় রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ৭৭ পঠিত

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৭নং ইদিলপুর ইউনিয়নের একবারপুর মৌজায় বিশ্ব রোড সংলগ্ন একবারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘেঁষা অবৈধ ইট ভাটা..প্রশাসন নিরব। অথচ গতবার সরকারি প্রাথমিক বিদ্যালয় ঘেঁষা অবৈধ ইট ভাটাটিতে ৮লাখ জরিমানা করে এ ভাটাটি বন্ধ করার জন্য বলা হয়েছিল।

অথচ মালিকানা বদল হয়ে ওই এলাকার বাসিন্দা ও একই স্কুলের সহকারী শিক্ষক মোঃ সজীব মিয়া রহস্যজনক কারনে ও অজ্ঞাত খুঁটির জোরে বীর দর্পে চালিয়ে যাচ্ছেন ইট ভাটার সকল কার্যক্রম। তবে স্কুল চলাকালীন সময়ে অন্যান্য শিক্ষকদের বিদ্যালয়ে পাওয়া গেলেও ওই ইট ভাটা ব্যবসায়ী ও শিক্ষক মোঃ সজীব মিয়ার দেখা না পাওয়ায় তার মন্তব্য জানা সম্ভব হয়নি।

ফলে ওই বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থী,শিক্ষক, এলাকাবাসী, পথচারী ও যাত্রীরা ধুলোবালিতে মাখামাখি হচ্ছে। আর ধুলোবালি নাকে মুখে ঢুকে পড়ায় সকল শ্রেণিপেশার মানুষ শ্বাস কষ্ট সহ নানা জটিল কঠিন রোগে আক্রান্ত হচ্ছে।

এব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের এখনই ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ভুক্তভোগী ও সচেতন অভিজ্ঞ মহল।√#

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD