1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সাম্প্রদায়িক সংঘাতের প্রতিবাদে রাস্তায় মাদ্রাসা শিক্ষার্থীরা - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:০০ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

সাম্প্রদায়িক সংঘাতের প্রতিবাদে রাস্তায় মাদ্রাসা শিক্ষার্থীরা

  • সময় রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৭১ পঠিত

ইসমাইল চৌধুরী, চট্টগ্রাম মহানগর

সাম্প্রদায়িক সংঘাতের প্রতিবাদ জানিয়ে সম্প্রীতি সমাবেশ ও মানববন্ধন করেছেন আলেম-ওলামা, মাদ্রাসা ও স্কুল শিক্ষক-শিক্ষার্থীরা।

রোববার (২৪ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম নগরীর গণি বেকারি মোড়ে এ সম্প্রীতি সমাবেশ করেন দারুল উলুম কামিল মাদ্রাসা ও কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক প্রশাসক ও নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

সমাবেশে খোরশেদ আলম সুজন বলেন, এদেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টানসহ সকল সম্প্রদায়ের। এই দেশে সবাই সুসম্পর্ক বজায় রেখে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। কিন্তু একটি চক্র এ সুসম্পর্ক বিনষ্টের জন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এ অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে।

সুজন বলেন, অন্য ধর্মের অবমাননা ইসলাম কখনও সমর্থন করে না। নিজেদের হীন পরিকল্পনা বাস্তবায়ন করতেই কুমিল্লার ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

তিনি সরকারের প্রতি দাবি জানিয়ে বলেন, দেশব্যাপি ঘটে যাওয়া সকল দূর্ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD