1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সারাদেশে পুলিশের গুলিতে নিহতদের স্মরণে জামালপুর জেলা বিএনপির শোক র‌্যালী। - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

সারাদেশে পুলিশের গুলিতে নিহতদের স্মরণে জামালপুর জেলা বিএনপির শোক র‌্যালী।

  • সময় সোমবার, ১০ অক্টোবর, ২০২২
  • ২০ পঠিত

মোঃ মোশারফ হোসেন সরকার

সারাদেশে পুলিশের গুলিতে নিহতদের স্মরণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোক র‌্যালীর আয়োজন করেন জামালপুর জেলা বিএনপি।
সোমবার সকালে স্থানীয় দয়াময়ী চত্বর থেকে এ শোক র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশের আয়োজন করা হয়।
জেলা বিএনপির সহ-সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায়
সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক লোকমান আহাম্মেদ খান লোটন, সদর উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক রুহুল আমিন মিলন প্রমুখ।

প্রধান অতিথি অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেছেন, সরকারী দলের নেতাকর্মীরা লুটপাট করে টাকা বিদেশ পাচার করে তারা তাদের নিরাপত্তা তৈরী করছে। আর এর খেসারত দিতে গিয়ে বাংলাদেশের সাধারন অসহায় মানুষ আজকে সম্পূর্ণরূপে ধ্বংস হয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, আজকে জনগণের জোয়ার যে সারাদেশে তেরী হয়েছে হয়তো তারা এদেশ ছেড়ে পালিয়ে কানাডায় বেগমপাড়ায় চলে যাবে। আর পাচার করা টাকা দিয়ে তাদের ভবিষ্যৎ জীবন-জীবিকা নির্বাহ করবে। তিনি আগামী দিনে নেতাকর্মীদের এই শোককে শক্তিতে রুপান্তির করে সকলকে শপথ নিয়ে রাজপথে থাকার আহ্বান জানান।
শোক র‌্যালীতে বিএনপিসহ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD