1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের ট্রিট চিকিৎসা ক্যাম্প - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের ট্রিট চিকিৎসা ক্যাম্প

  • সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৫৭ পঠিত

সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের ট্রিট চিকিৎসা ক্যাম্প
প্রচন্ড শীতে হত দরিদ্র অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুরা জ্বর, সর্দি, ঠাণ্ডা, কানের সমস্যা, নাকে পানি পরা, হাঁচি-কাশি, নিউমোনিয়া, ডায়রিয়া এবং ভাইরাস জনিত রোগে আক্রান্ত হয়ে পরছে। ন্যূনতম চিকিৎসা সেবা থেকে এরা পুরোপুরি বঞ্চিত ।
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে ফ্রী চিকিৎসা ক্যাম্প আজ ১৩ জানুয়ারি ২০২৩ শুক্রবার সকাল ১০ টায় বিজয় কেতন বিদ্যানিকেতন তুলাতুলির খুলশীতে অনুষ্ঠিত হয়। চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন সংগঠনের সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপন। চিকিৎসা সেবা প্রদান করেন ১) ডা. ইমদাদুল করিম চৌধুরী এমবিবিএস পিজিটি(শিশু, মেডিসিন, চর্ম) সিনিয়র মেডিকেল অফিসার বেপজা ও সহ-সভাপতি সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটি।
২) ডা. শাহ তারিফ মোহাম্মদ এমবিবিএস, পিজিটি, মেডিকেল অফিসার, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল। সহযোগিতা করেন মা ও শিশু হাসপাতালের নার্স মুন্নি রানী মালাকার ও উম্মে ওয়ারাকা সদস্য সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর। এই সময় শতাধিক অসহায় শিশুদের চিকিৎসা ও ফ্রি ঔষধ দেওয়া হয়। এই সময় আরও উপস্থিত ছিলেন আজিমুল ইসলাম চৌধুরী, ইউসুফ খান, বিধান কুমার মিত্র, জাফর ইকবাল, স্বপন কুমার নাথ, এড. প্রতাপ পাল, সন্জয় পাল, সালমা বেগম, জাকিয়া জিহান নিপু, আসিবুর রহমান ও প্রমা তাহের। বিজয় কেতন বিদ্যানিকেতনের সভাপতি ফরিদা আক্তার প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD