1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সীতাকুণ্ডে চাঁদার টাকা না পেয়ে মাদ্রাসা ভাংচুর-লুটপাট - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়ায় মহিরা গ্রামের তরুন সমাজকর্মী জুয়েল সরকার এর অকাল মৃত্যুতে শোকসভা বিশিষ্ট ব্যবসায়ী কাজী মোহাম্মদ সেলিমের মাতা’র ইন্তেকাল প্রেমের টানে কিশোর কিশোরী পালানোর সংখ্যা বৃদ্ধি পেয়েছে. সংসারের হাল ধরতে অটোরিকশা চালায় শিশু জিসান সিএসটিআই ক্যাম্পাসে চপই, বিকেটিটিসি ও এমটিটিসি শিক্ষক মন্ডলীগনের অংশগ্রহনে মতবিনিময় সভা সম্পন্ন এক্সল প্রপার্টি লিমিটেড ও এসএসসি ৯৪ ব্যাচ এর মধ্যে আবাসন খাতে যৌথ চুক্তি স্বাক্ষর। ইউনিয়ন অফ এসএসসি ৯৪ বাংলাদেশ গ্রুপের হাঁস পার্টি আয়োজন ৭০ হাজার কোটি টাকা ব্যয়ে শুরু হচ্ছে দুই মেগাপ্রকল্পের কাজ বলিউডে অভিষেকের আগেই নতুন প্রস্তাব শেহনাজকে অশ্লীল কিছু করতে চাই না : পিয়া বাজপেয়ী

সীতাকুণ্ডে চাঁদার টাকা না পেয়ে মাদ্রাসা ভাংচুর-লুটপাট

  • সময় শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৭৩ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম মহানগর।

দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে বুধবার (২ মার্চ ২২) সকালে সন্ত্রাসীরা সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মুজিবনগর জামেউসসুন্না এতিমখান ও হেফজখানা মাদ্রাসায় সন্ত্রাসীরা হামলা, ভাংচুর ও লুটপাট করেছে। সন্ত্রাসীদের হামলায় মাদ্রাসার, শিক্ষক ও ছাত্র-সহ কয়েকজন আহত হয়েছেন। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা করা হয়। মাদ্রাসার শিক্ষক মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ জানান, দীর্ঘদিন ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী রুবেল,পারভেজ,কামাল,রাজু,সেকান্তর,সহ ৩০-২৫জনের গ্রুপ সর্ব সাং নুরআহাম্মদচৌধুরীবাড়ি,বাংলাবাজর,ফোজদারহাট,সিতাকুন্ড,চট্টগ্রাম। মাদ্রাসা প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা রফিক উল্ল্যাহ হামিদী সাহেবর কাছে একলাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। কিছুদিন আগেও চাঁদার জন্য হামলা করে ওই সন্ত্রাসীরা।

দাবিকৃত বাকি টাকা আদায়ের জন্য বুধবার সকালে সন্ত্রাসীরা মাদ্রাসায় এসে চাঁদার উপর চাপ প্রয়োগ করেন। এসময় পরিচালক মাওলানা রফিক উল্ল্যাহ্ হামিদী টাকা দিতে অস্বীকার করলে সন্ত্রীরা দেশীয় অস্ত্রে-শস্ত্রে সজ্জিত হয়ে মাদ্রাসায় হামলা চালায়। হামলায় মাদ্রাসার শিক্ষকসহ কয়েকজন ছাত্র আহত হয়। হামলাকারীরা ভাংচুর করে এবং নগদ টাকাসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।মাদ্রাসা প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা রফিক উল্ল্যাহ্ হামিদী বলেন, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD