1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত। - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

সীতাকুন্ডে ট্রাকের পিছনে ঢুকে গেল কার,চালক নিহত।

  • সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৩৩ পঠিত

ইসমাইল ইমন চট্টগ্রাম প্রতিনিধি

চট্রগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুন্ড এলাকায় মহাসড়কে দাঁড়ানো একটি ট্রাকের পিছনে প্রাইভেট কার ঢুকে গেলে ঘটনাস্হলেই কার চালক নিহত হয়েছে।১২ই আগষ্ট শুক্রবার বেলা ১১টায় এই দূর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে কারের চালক নিহত হয়, আহত হয়েছে কারের তিন যাত্রী। তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত কার চালকের হলো মোঃ ফোরকান (৪২) পিতা জালাল আহম্মদ, বাড়ি বোয়ালখালী, চট্টগ্রাম। আহতরা হচ্ছে মোঃ শহিদুল্লাহ (৫৫) জাহানারা বেগম(৪৫) ও আরাফাত হোসেন(২২)। বাড়বকুন্ডে এই দূর্ঘটনা ঘটে।
তাদের বাড়ি বেগমগঞ্জ নোয়াখালী বলে জানা গেছে। । ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড বাজারের উত্তর পাশে মহাসড়কে পার্কিং করে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ঢাকা থেকে আসা একটি দ্রুতগতি প্রাইভেট কার ট্রাকের পিছনে ধাক্কা দেয়। কারটি ট্রাকের পিছনে ঢুকে পড়ে ধুমড়ে মুছড়ে
যায়। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। এব্যাপারে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ নুরুল আলম দুলাল বলেন, ভোরে বাড়বকুণ্ড এলাকায় দাঁড়ানো ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে চালক ঘটনাস্থলে নিহন হয়। এবং আহত হন তিনজন। নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
বাড়বকুন্ড হাইওয়ে পুলিশ এই প্রতিনিধি কে জানায়,সকাল সাড়ে ৬ টায় বাড়বকুন্ডে দূর্ঘনার খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশ ঘটনাস্হলে যায়,আহত সবাইকে উদ্ধার করে,এসময় কার চালক কে মৃত দেখতে পায়।আহতদের কে চমেক হাসপাতালে ,চালকের মৃত দেহ মর্গে প্রেরন করা হয়েছে।ব্যাপারে একটি মামলা রুজু করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD