1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সীযুপ্রফার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সম্পন্ন - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

সীযুপ্রফার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সম্পন্ন

  • সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৫ পঠিত

রাজীব, মহানগর প্রতিনিধিঃ
সীতাকুন্ডে সামাজিক সংগঠনগুলোর মধ্যে অন্যতম সীতাকুন্ড যুব প্রগতিশীল ফাউন্ডেশন (সীযুপ্রফা) এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রগতিশীল মেধা বৃত্তি পরীক্ষা ২০২২ এর অনুষ্ঠান অত্যন্ত সুন্দর ও সফলভাবে সুসম্পন্ন হয়েছে। সংগঠনটির আহ্বায়ক মোঃ জাকির হোসেন এর সভাপতিত্বে ও সদস্য সচিব শেখ মোঃ আলফাজ উদ্দীন এর সঞ্চানালয়ে পবিত্র কোরান থেকে তিলোয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য জননেতা আ ম ম দিলশাদ। প্রধান অালোচক ছিলেন কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোরশেদ হোসেন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন সীযুপ্রফার প্রধান উপদেষ্টা সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন, কুমিরা আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ নাসির উদ্দীন, কুমিরা রোজ গার্ডেন একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি অবসরপ্রাপ্ত ব্যাংকার মোঃ খোরশেদ আলম, সীযুপ্রফার উপদেষ্টা এম আলাউদ্দিন চৌধুরী, সীযুপ্রফার উপদেষ্টা সাংবাদিক কবির শাহ দুলাল, ইসস ওয়েলফেয়ার এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউনুস, পাগলের বন্ধু যুব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তাহের, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সীতাকুন্ড উপজেলার যুগ্ন আহ্বায়ক মোঃ জামাল উদ্দীন, সাংবাদিক জয়নাল আবেদীন, মানবতা ফাউন্ডেশনের সভাপতি রকিসহ প্রমুখ। আলোচনায় অংশ নেয় সীযুপ্রফা পরিবারের সদস্য বৃন্ধ।
অনুষ্ঠানে মেধা তালিকায় প্রথম স্হান প্রাপ্ত সকল শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, সার্টিফিকেট ও ২০২২ সনের ক্যালেন্ডার বিতরন করা হয়। দ্বিতীয় স্হান অর্জনকারীদের শিক্ষা সামগ্রী, সার্টিফিকেট ও ২০২২ সনের ক্যালেন্ডার বিতরন করা হয়। তৃতীয় স্হান অর্জনকারীদের জ্যামিতি বক্স, সার্টিফিকেট ও ২০২২ সনের ক্যালেন্ডার বিতরন করা হয়। এভাবে মোট ১০৯ জন শিক্ষার্থীকে সম্মানিত করে সীযুপ্রফা।
মঞ্চে আগত সব অতিথিদের সম্মানসূচক ক্রেস্ট প্রদান করা হয়। মেধা তালিকায় অংশগ্রহণকারী স্কুলগুলো হ’ল লতিফা সিদ্দিকা বালিকা উচ্চ বিদ্যালয়, কুমিরা আবাসিক বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়, কুমিরা আবাসিক উচ্চ বিদ্যালয় ও খাদিজাতুল কোবরা (রাঃ) দাখিল মাদ্রাসা।
প্রধান অতিথির বক্তৃতায় চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলশাদ ভাষা আন্দোলন – আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও বাংলাদেশের স্বাধীনতা ও আজকের উন্নয়নশীল ডিজিটাল বাংলাদেশের ব্যাপক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সকল ছাত্র ছাত্রী অভিভাবকদের শেখ হাসিনার জন্য আল্লাহ ছোবহাণুতা’য়ালার দরবারে দোয়া করবার জন্য অনুরোধ করেন।
কুমিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ হোসেন চৌধুরী, সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁনসহ সকল অতিথিগণ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে বাংলাদেশকে উন্নত রাস্ট্রের মর্যাদায় নিয়ে যেতে যার যার অবস্হান থেকে সহায়তা করবার উপর গুরুত্বারোপ করেন। অনুষ্ঠান শেষে উপস্হিত অতিথিদের মাঝে মিস্টিসহ নাস্তা বিতরন করে সীযুপ্রফা পরিবার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD