1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সুপ্রীমকোর্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ - DeshBarta
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
চন্দনাইশে ডিজিটাল মেলা উদ্বোধন করলেন নজরুল ইসলাম চৌধুরী এমপি “সিজল”র শান্তিরহাট শাখার শুভ উদ্ভোধন “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা খায়রুল বশর’র দাফন সম্পন্ন পটিয়ায় কৃষি উৎপাদন বাড়াতে এবার কৃষকদের পাশে দাঁড়ালেন ড.জুলকারনাইন চৌধুরী জীবন অসীক দত্তকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির চত্বরে বিশাল সংবর্ধনা। পটুয়াখালীর ওজোপাডিকোর দুর্নীতি বহুতলা ভবনে ১১ কেভি বিদ্যুতের অবৈধ সংযোগ। একাধিক ডাকাতি মামলার আসামী চোলাই মদসহ গ্রেফতার ফুটবল খেলার উন্মাদনায় ব্যস্ত যখন সবাই,সে সুযোগ কে কাজে লাগিয়ে গরু লুট

সুপ্রীমকোর্টে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের বিক্ষোভ

  • সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৫২ পঠিত

নিজস্ব প্রতিনিধি

ভোলায় পুলিশের গুলিতে জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহীম হত্যার প্রতিবাদে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের সামনের বিক্ষোভ কর্মসূচি শেষে একটি মিছিল বের করেন আইনজীবীরা। পরে মিছিলটি সুপ্রিমকোর্টের মাজার গেট, শিক্ষা ভবন ও এর আশেপাশের এলাকায় প্রদক্ষিণ করে।

মানববন্ধনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য সচিব অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপির কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট শাখার সাধারণ সম্পাদক গাজী মো. কামরুল ইসলাম সজল, সুপ্রিম কোর্ট বারের সাবেক সম্পাদক ও বার কাউন্সিলের নেতা ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, সুপ্রিম কোর্ট বারের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার খন্দকার মার-ই-য়াম, অন্যান্য কেন্দ্রীয় নেতারাসহ শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মো. ফজলুর রহমান বলেন, দেশে বিচার নেই। আমি বলবো এই সরকার অবৈধ সরকার। আগামী রোববার সারা দেশের ৬৪ বারে বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচী ঘোষণা করা হয়েছে।

বিদ্যুৎখাতে ব্যাপক দুর্নীতি, লুটপাট ও অব্যবস্থাপনা এবং লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচিতে ভোলায় গুলি চালায় পুলিশ। পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহিম ও ছাত্রদল নেতা নূরে আলম নিহত হন। আহত হয়েছেন আরো অনেকে। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে আইনজীবী ফোরাম বিক্ষোভ করে সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে। একই সাথে দেশের প্রতিটি জেলা বার এসোসিয়েশনে কর্মসূচি ঘোষণা করেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD