1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সুবিধা বঞ্চিত পথশিশুদের নিয়ে ভিন্ন আঙ্গিকে জন্মবার্ষিকী উদযাপন ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেলের - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

সুবিধা বঞ্চিত পথশিশুদের নিয়ে ভিন্ন আঙ্গিকে জন্মবার্ষিকী উদযাপন ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেলের

  • সময় বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫৩ পঠিত

[মুহাম্মদ ইরফাত হোসেন চৌধুরী]

অধিকার বঞ্চিত মানুষের পরম বন্ধু বিশিষ্ট মানবাধিকার ব‍্যক্তিত্ব সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার প্রতিষ্ঠাতা সভাপতি, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও দূর্নীতি নিবারণ সহায়ক সংস্থা চট্টগ্রাম জেলার নির্বাহী সভাপতি, এসোসিয়েশন অব এলিয়েন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম ডিস্ট্রিক-১০২৪ এর কেবিনেট ট্রেজারার ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল এর ৪৪তম জন্ম বার্ষিকী অনুষ্ঠান নগরীর বিলাসবহুল একটি হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
এই উপলক্ষে আয়োজিত
সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি, এসোসিয়েশন অফ এলিয়েন্স ক্লাব চট্টগ্রাম ডিস্ট্রিক্ট-১০২৪ এর প্রতিষ্ঠাতা গভর্নর লায়ন মোহাম্মদ জাফর উল্লাহ।
বিশেষ অতিথি ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এস এম আজিজ, চট্টগ্রাম অঞ্চলের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শাহীন চৌধুরী, বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী, শারমিন সুলতানা মৌ, শফিউল ইসলাম জিয়া, চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক রবিউল হোসেন রবি , অর্থ সম্পাদক নাসির উদ্দিন,মহিলা বিষয়ক সম্পাদক রোকেয়া বানু, রবিউল হোসেন চৌধুরী, দিদারুল আলম, মহিউল ইসলাম, শাহেদ হাসান রেজা, কুতুব উদ্দিন জিসান ও ইরফান মনির জামাল প্রমুখ।

শুরুতে সুবিধা বঞ্চিত পথ শিশুদের সাথে নিয়ে জন্মদিনের কেক কেটে নিজের হাতে খাইয়ে দেন এবং তাদের মধ্যে উন্নত মানের খাবার ও বস্ত্র বিতরণ করেছেন।

বক্তব্যের একপর্যায়ে মানবাধিকার সংগঠক ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল বলেন আমরা মানবাধিকার কর্মীরাই অধিকার বঞ্চিত মানুষের জন্য কাজ করে সমাজ সংস্কারের লক্ষ্যে, এই সমাজকে পাল্টাতে হবে। আমাদের জীবন থেকে একটি বছর চলে যাওয়া সেটি কষ্টকর ঠিক কিন্তু এই গুরুত্বপূর্ণ সময়টাকে সুবিধা বঞ্চিত মানুষের জন্য কিছু করে যেতে পারলে মনের মধ্যে যে আত্মতৃপ্তি সেটি অন্য কোন কাজের মধ্যে পাওয়া যায় না। আমরা আমাদের আশেপাশে বেশিরভাগ সময় দেখি জন্মদিনের উৎসব লক্ষ টাকা বাজেটে বিভিন্ন মুখরোচক খাবার এবং পানীয় দিয়ে বন্ধুবান্ধবদের সাথে টাকা অপচয় করতে, কিন্তু সমাজের ধনাঢ্য ব্যক্তিরা তাদের মন মানসিকতার পরিবর্তন করে পথ শিশুদের অথবা অধিকার বঞ্চিত মানুষের জন্য এইভাবে এগিয়ে আসে, তাহলে আমাদের দেশের সুবিধা বঞ্চিত মানুষ গুলো অনেক উপকৃত হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD