1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
সোশ্যাল মিডিয়ায় পেইজ বিক্রির নামে প্রতারনা শফিকুল ইসলামের। - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

সোশ্যাল মিডিয়ায় পেইজ বিক্রির নামে প্রতারনা শফিকুল ইসলামের।

  • সময় সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৫১ পঠিত

সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় সাইট ফেইসবুক।ফেইসবুকের মাধ্যমে যেমন উপকারীতা আছে তেমন আছে অপকারীতা।ফেইসবুকের মাধ্যমে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন হাজার হাজার মানুষ।

গত ২৮ আগস্ট ঢাকার গাজীপুরের কালিগঞ্জের শফিকুল ইসলাম নামের এক প্রতারক চক্রের সদস্যর কাছে প্রতারণার শিকার হয়েছেন সাংবাদিক আজিজুর রহমান।শফিকুল ইসলাম নামের ঐ প্রতারক ২৫০০ টাকায় একটি ফেইসবুক পেজ বিক্রি করবে বলে সাংবাদিক আজিজুর রহমানের সাথে Sk Sofiqul Islam নামের আইডি থেকে যোগাযোগ করে এবং একটি বিকাশ নাম্বার পাঠায়।আইডি লিংক https://www.facebook.com/Sk.Sofiqul.Islam.007।
সেই সুবাদে আজিজুর রহমান প্রতারক শফিকুলের দেওয়া +8801629004033 বিকাশ নাম্বারে ২৫০০ টাকা বিকাশ করেন।বিকাশ করার কিছুক্ষণ পরে প্রতারক শফিকুল মেসেঞ্জারে ব্লক করে দেয়।পরবর্তীতে হোয়াটসঅ্যাপ ও ইমোতে যোগাযোগ করার চেষ্টা করলে হোয়াটসঅ্যাপ ইমোতেও সাংবাদিক আজিজুর রহমানকে ব্লক করে দেয় প্রতারক চক্রের সদস্য শফিকুল।
এ বেপারে সাংবাদিক আজিজুর রহমান জানান যদি প্রতারক শফিকুল টাকা ফেরত না দেয় তাহলে তার বিরুদ্ধে গাজীপুর থানায় সাইবার ক্রাইমে মামলা দায়ের করবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD