1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
হবিগঞ্জে শারদীয় দুর্গাপুজা উদযাপন কমিটির সাথে আইনশৃংখলা সভা অনুষ্ঠিত! - DeshBarta
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০০ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

হবিগঞ্জে শারদীয় দুর্গাপুজা উদযাপন কমিটির সাথে আইনশৃংখলা সভা অনুষ্ঠিত!

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২ পঠিত

মীর দুলাল( হবিগঞ্জ) জেলা প্রতিনিধি!

 

হবিগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে “আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত!

 

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর ২২) ইং সকাল ১১:০০ ঘটিকায় হবিগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন-শৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয!

 

পুলিশ সুপার, এস এম মুরাদ আলি
এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), হবিগঞ্জ, এড. নলিনী কান্ত রায়, সভাপতি, জেলা পূজা উদযাপন কমিটি, হবিগঞ্জ, শঙ্খ শুভ্র রায়, সাধারণ সম্পাদক, জেলা পূজা উদযাপন কমিটি, হবিগঞ্জ, মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মহসিন আল মুরাদ, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), আব্দুল্লাহ আল নোমান, সহকারী পুলিশ সুপার, র‌্যাব-০৯, হবিগঞ্জ, আব্দুল্লাহ আল মামুন, নির্বাহী প্রকৌশলী, ‍বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, হবিগঞ্জ, ফায়ার ও সিভিল ডিফেন্স, হবিগঞ্জ প্রতিনিধি রাশেদ আহম্মদ খান, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ প্রেসক্লাব, বিভিন্ন উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যগণ।

সভায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা ও ব্যবস্থা গৃহীত হয়।

সভায় পুলিশ সুপার মহোদয় জানান, হবিগঞ্জ জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পুজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযান করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশ সতর্ক রয়েছে। অন্যান্য বছরের তুলনায় এ বছর বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিটি পূজা মন্ডপে নিজস্ব সেচ্ছাসেবক ছাড়াও পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত থাকবেন। তাছাড়াও সাদা পোশাকেও পুলিশ মাঠে কাজ করবে।

এছাড়াও প্রতিটি পূজা মন্ডপে মুসলিম ও হিন্দু সম্প্রদায় মিলিয়ে একটি করে সম্প্রীতি কমিটি গঠন করা হয়েছে।

এ বছর জেলায় ৬৮৬ (ছয়শত ছিয়াশি)টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। তবে এই সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে জেলা পূজা উদযাপন কমিটি।

তাছাড়াও উক্ত সভায় উপস্থিত ছিলেন সৈয়দুল মোস্তফা, ডিআও-১, জেলা বিশেষ শাখা, হবিগঞ্জ ও অত্র জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD