1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন - DeshBarta
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৪ অপরাহ্ন

হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

  • সময় সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ পঠিত

[এস এম উমেদ আলী]

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস! বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় দেশ মাতৃকার জন্য আত্মদানকারী শহীদদের স্মরণের মাধ্যমে দিরাই উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে যথাযোগ্য মর্যাদায় এবং নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় ‘মহান বিজয় দিবস।

প্রধান অতিথির ভাষণে কুলঞ্জ ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান, হাতিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভ.সভাপতি মোঃ একরার হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বাঙালির মহাজাগরণের পথিকৃৎ, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান আজীবন বাঙ্গালির অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। তবেই আমরা স্বাধীনতার সুফল ভোগ করতে পারব। আমাদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে হবে। ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতার মর্যাদা আমাদেরই রক্ষা করতে হবে। এর মাধ্যমেই স্বার্থক হবে স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মত্যাগ।
এছাড়া মহান বিজয় দিবস পালনের মধ্য দিয়ে বাংলাদেশের প্রকৃত ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম ও অর্জন প্রজন্ম থেকে প্রজন্মের কাছে তুলে ধরলেই অর্থবহ হবে মহান বিজয় দিবসের সব আনুষ্ঠানিকতা!

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ সাজিদুল ইসলাম, শিক্ষানুরাগী ও দাতা সদস্য শাহারিয়ার আহমদ শামীম, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মহিম উদ্দীন, ৪ নং ওয়ার্ড সদস্য মোঃ শামীম মিয়া, সহ. শিক্ষক হারুন অর রশীদ, সহ.শিক্ষক জাকারিয়া হোসেন,সহ. শিক্ষক রিনা রায়,সহ. শিক্ষক আলমগীর হুসাইন, সহ. শিক্ষক মোস্তফা কামাল, আমজদ হোসেন, শামসুজ্জামান,শিক্ষকমণ্ডলী-শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD