1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
১০ দিনেও খোঁজ নেই দুই শিক্ষার্থীর - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

১০ দিনেও খোঁজ নেই দুই শিক্ষার্থীর

  • সময় বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ৫৮ পঠিত

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় হুমাইরা জান্নাত (১৪) ও মো.মমতাজ রহমান রিফাত (১৪) নামের ৯ম শ্রেণির দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন। গত ১ নভেম্বর সকালে কোচিংয়ের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়েছিলেন তারা। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন বলে দাবি উভয়ের পরিবারের।
নিখোঁজ হুমাইরা জান্নাত উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কুতুব মেম্বার বাড়ির আবদুল মান্নানের মেয়ে ও রিফাত একই এলাকার ফয়েজ আহমদ সওদাগরের নতুন বাড়ীর মনসুর আলমের ছেলে। তারা খরণদ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।
হুমাইরা জান্নাত ও রিফাত ১০দিনেও বাড়ি না ফেরায় উদ্বেগ উৎকণ্ঠায় রয়েছেন পরিবারের সদস্যরা। এ ঘটনায় গত ৫ নভেম্বর বোয়ালখালী থানায় হারানো ডায়েরী করেছেন জান্নাতের মা রিনা আক্তার। এদিকে ছেলের সন্ধানে রিফাতের মা শিরিন আকতার গত ৮ নভেম্বর থানায় হারানো ডায়েরি করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD