1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত - DeshBarta
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত খালিয়াজুরীতে ৯ই ডিসেম্বর বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন দুমকি উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল। গামছা পলাশ ও দিপা’র নতুন গান ‘চক্ষু দুটি কাজলকালো’ চট্টগ্রাম সিটি একাডেমি স্কুলের ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন  ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা তৃণমূলে প্রতিষ্ঠায় নির্মূল কমিটির অবদান অনস্বীকার্য’ বাঁশখালী সম্মেলনে ড.সেকান্দর চৌধুরী দাকোপ রিপোর্টার্স ক্লাবের উপ নির্বাচনে কোষাধ্যক্ষ পদে অরুপ সরকার নির্বাচিত। মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে মসজিদে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্সের উদ্ভোধন মরহুম নুরুল ইসলাম ডিসি ফুটবল একাদশ ৩-১ গোলে জয়ী

১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত

  • সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ৭৯ পঠিত

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে ১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

কুলঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জনাব হাবিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও দিরাই উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ তহুর আলী সাহেবের পরিচালনায় উক্ত শোক সভায় প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব নুরুল হুদা মুকুট সাহেব বলেছেন, আগষ্ট মাস বাঙ্গালী জাতির শোকের মাস। ৭৫ সালের ১৫ আগস্টে ন্যাক্কারজনক বর্বরোচিত ঘটনায় বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মাধ্যমে জাতিকে কলঙ্কিত করা হয়েছিল।

পাকিস্তানের ধূসর এদেশের কিছু বিপদগামী সেনা কর্মকর্তারা সেদিন জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে। বঙ্গবন্ধু পরিবারের ঘনিষ্ঠ মুশতাক গংরা এদেশকে নেতৃত্ব শূন্য করার পায়তারা করেছিল সেদিন। ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর দুই মেয়ে বিদেশে থাকায় তখন জীবিত থাকেন। তাদের একজন আজকের সফল রাষ্ট্র নায়ক আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনা। যিনি শত বাঁধা উপেক্ষা করে বাংলাদেশকে উন্নয়ন অগ্রগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি বলেন সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ার বইছে। কিন্ত অরাজনৈতিক গৃহবধূ সংসদ সদস্য থাকায় দিরাই শাল্লাবাসী দীর্ঘদিন ধরে সরকারের উন্নয়ন বঞ্চিত রয়েছে। তিনি আরো বলেন দিরাই শাল্লায় সরকারের উন্নয়নের বিপুল পরিমাণ টাকা লুটপাট করে স্থানীয় এমপির কতিপয় চামচারা বিত্তবান হচ্ছে। কেউ সিলেট ঢাকা এবং কানাডায় একাধিক বাড়ির মালিক হয়ে গেছে। এসকল দূর্নীতিবাজ নেতাদের কারনে দিরাই শাল্লাবাসী কাঙ্ক্ষিত উন্নয়ন বঞ্চিত রয়েছে।

আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে দিরাই শাল্লার জনগণকে সামিল করতে চাই। আমি আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের সেবায় নিয়োজিত থাকবো।তিনি আরো বলেন আমি দিরাই’র সন্তান হিসেবে দিরাই শাল্লাবাসীর ভাগ্যের উন্নয়ন করতে চাই।

শোক সভায় আরো বক্তব্য রাখেন দিরাই পৌরসভার সাবেক মেয়র, মোশাররফ মিয়া। উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়।সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম শামীম,অবনী মোহন দাস, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, শ্রম সম্পাদক আজাদুল ইসলাম রতন, মুক্তিযুদ্ধা শফিকর রহমান, ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, কৃষক লীগ সভাপতি তাজুল ইসলাম, ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি পিয়ার মোহাম্মদ , আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম নুরু, যুবলীগ নেতা চাঁন মিয়া চৌধুরী, সুজন মিয়া প্রমূখ।।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD