1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
২৮ নং ওয়ার্ডে জন চলাচলের পথ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ চসিক মেয়রের নির্দেশ। - DeshBarta
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
এস আলম গ্রুপের বিরুদ্ধে পরিকল্পিত চক্রান্ত খতিয়ে দেখতে সরকার ও দুদকের দৃষ্টি আকর্ষণ করছি মাওলানা ফখরুল ইসলাম ছাহেবের মৃত্যুতে হাফিজ মাছুম আহমদ দুধরচকীর শোক প্রকাশ রাশিয়ার নিষিদ্ধ সংগঠনের তালিকায় যুক্ত হলো মেটা অনন্যাকে নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে বিশ্বের সবচেয়ে সরু বহুতল৷ যার উচ্চতা ১৪২৮ ফুট ডিসেম্বর থেকে ফেসবুক প্রোফাইলে দেখা যাবে না ইউজারদের এই তিনটি তথ্য প্রশিক্ষিত চিলের সাহায্যে শত্রুদেশের ড্রোন দমনের পরিকল্পনা ভারতের জেগে উঠতে পারে সাইবেরিয়ার ভয়ঙ্কর ‘জম্বি ভাইরাস’ আর্জেন্টিনা হেরে যাওয়া মানেই সব না: নায়িকা নতূন ফ্রান্সে রেকর্ড উষ্ণতম বছর ২০২২

২৮ নং ওয়ার্ডে জন চলাচলের পথ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ চসিক মেয়রের নির্দেশ।

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৬১ পঠিত

মোহাম্মদ আনিছুর রহমান ফরহাদ, ব্যুরো চীফ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের ২ নং গলি বাই-লেনের সার্বজনীন চলাচলের পথে বেআইনিভাবে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ করেছেন একই এলাকার স্থায়ী বাসিন্দা মনছুর আহমেদের স্ত্রী রোকেয়া বেগম।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বরাবরে এক অভিযোগপত্রে বলা হয়, অভিযোগকারী রোকেয়া বেগম ২৮ নং ওয়ার্ডের ২ নং গলির স্থায়ী বাসিন্দা মরহুম রফিক আহমেদের কাছ থেকে মালিক ও দখলদার হয়ে উক্ত জায়গায় চ উ ক থেকে ভবন নির্মাণের জন্য অনুমোদন প্রাপ্ত হন। উক্ত সম্পত্তিতে চলাচলের একমাত্র পথটি স্থানীয় বাসিন্দা মোঃ জামশেদ ও আরো পাঁচজন অবৈধ স্থাপনা নির্মাণ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।
বিষয়টি মেয়রকে অবগত করা হলে তিনি চলাচলের পথ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য চসিক ম্যাজিস্ট্রেটকে নির্দেশ দেন। মেয়রকে অভিযোগ উত্থাপনের সময় উপস্থিত ছিলেন ২৮ নং পাঠানটুলি ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম বাহাদুর ও এস. এম কিবরিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD