1. [email protected] : admin :
  2. [email protected] : News Editor : News Editor
৯২ চট্টগ্রাম গ্রুপের এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী "চট্টগ্রাম কনভেনশন সেন্টার "এ আনন্দঘন পরিবেশে পালিত - DeshBarta
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বাগে সিরিকোট তাহফিজুল কুরআন একাডেমির শুভ উদ্বোধন চন্দনাইশে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন অবৈধভাবে নদীর বালু উত্তোলনের দায়ে দুই ব্যবসায়ীকে লাখ টাকা জরিমানা জাতীয় সংসদে রাষ্ট্রপতির সাথে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থা, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে দোয়া ও মেজবান অনুষ্ঠিত চন্দনাইশে সৌরিতা জাগ্রত মহিলা সমিতির কম্বল বিতরণ বোয়ালখালীতে জ্যৈষ্ঠপুরা যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় নেতা-কর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও বনভোজন অনুষ্টিত হয়। বোয়ালখালীতে ফেসবুকে অপ-প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন পটিয়া উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বনভোজন অনুষ্ঠিত

৯২ চট্টগ্রাম গ্রুপের এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী “চট্টগ্রাম কনভেনশন সেন্টার “এ আনন্দঘন পরিবেশে পালিত

  • সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ১৩১ পঠিত

আস্হা থাকুক বন্ধুতায়” এই স্লোগানকে সামনে রেখে গত কাল ৩ জানুয়ারি চট্টগ্রাম কনভেনশন হলে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে এস এস সি-৯২ব্যাচের (দেশের বৃহত্তম গ্রুপ) এর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
উদযাপন কমিটির আহবায়ক মোহাম্মদ হারুন অর রশীদ এর সভাপতিত্বে,সদস্য সচিব আবদুল হামিদ নয়নের সহযোগিতায় মুহাম্মদ আনোয়ার হোসেন ও সারজু মুহাম্মদ নাছের এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে এস এস সি-৯২ গ্রুপের এডমিন প্যানেলের সদস্য ও মডারেটর লুৎফুন নাহার মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন।
এস এস সি-৯২ গ্রুপ সারা বাংলাদেশে ১৯৯২ সালে এস এস সি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীদের একক ও সর্ববৃহৎ প্লাটফর্ম।
এই প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাতা গ্রুপ এডমিন মানবিক বন্ধু আব্দুল্লাহ আল মামুন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল, গুরুত্বপূর্ণ মিটিং থাকায় উপস্থিত হতে না পেরে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। আমরা এই বৃহত্তম বন্ধুদের প্ল্যাটফর্ম তারই অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে পেয়েছি আমাদের চট্টগ্রাম বিভাগের পক্ষ থেকে তাকে ও মডারেটর এবং সকল সমন্বয়ক বন্ধুদেরকে আমরা আন্তরিকভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি। এডমিন বন্ধু আব্দুল্লাহ আল মামুনের একান্ত প্রচেষ্টায় সকল বন্ধুদের একত্রিত করার পাশাপাশি বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। গরিব দুঃস্হ অসহায় বন্ধুদের সহায়তা,তাদের সন্তানদের লেখাপড়ার ব্যয়ভার বহন, কর্মহীন বন্ধুদের কর্মসংস্হান সৃষ্টি, অভাবগ্রস্হ বন্ধুদের সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করে তোলা সহ বিভিন্ন শিক্ষা ও উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। প্রায় তিনশ’র অধিক বন্ধুদের অংশগ্রহণে সাংস্কৃতিক উপ-কমিটির আহবায়ক কনক বড়ুয়ার উপস্হাপনায় জাতীয় সংগীত ও উদ্বোধনী সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করেন । পরিচিতি পর্ব, স্মৃতিচারণ, আলোচনা সভা, নতুন সমন্বয়ক বন্ধুদের বরণ, বিভিন্ন উপজেলার বন্ধুদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান,র‍্যাফেল ড্র ও নৈশভোজে পর অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে র‍্যাফেল ড্র পরিচালনা করেন সমন্বয়ক জে,এ,মানিক। এতে আরো উপস্থিত ছিলেন সাজ্জাদ ইকবাল, নুরুল মোস্তফা চৌধুরী,আরিচ আহমেদ শাহ,নাজু ওমর,হাজী সেলিম, জুয়েল ঘোষ, নূরুল আবছার,মাহফুজ চৌধুরী,রিতা ধর, জসিম উদ্দিন, মুহাম্মদ কায়েস, ফাতেমা বেগম, কায়েস সুলতান, মোহাম্মদ কায়সার, আলী আব্বাস খান, ফিরোজ,নাসরিন আকতার, সুলতানা মাহি,খালেদা আকতার সাথী,এস এম বাবর, জাহাঙ্গীর আলম, লেঃ মহিউদ্দিন সহ বিভিন্ন উপজেলার সমন্বয়ক ও ৯২ ব্যাচ এর সরকারি -বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
পরিশেষে সমাপনী বক্তব্যে আহবায়ক ও রাউজান উপজেলার সমন্বয়ক হারুন-অর-রশীদ অনুষ্ঠান সুন্দর সুচারুরূপে সম্পন্ন করতে যে সকল বন্ধুদের অক্লান্ত পরিশ্রম করে/ সময় / অর্থ দিয়ে এবং সর্বোপরি উপস্থিত হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন.

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD