1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ১৯ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন। বাংলাদেশ কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে উদযাপন ও আলোচনা সভা করেন সাতকানিয়া উপজেলা কৃষক লীগ। বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন, চট্টগ্রাম জেলা শাখার শ্রমিক সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে গ্রীষ্মের দাবদাহে বিপর্যস্ত জনজীবন, আম নিয়ে হতাশ কৃষকেরা। চন্দনাইশে “প্রাণিসম্পদ প্রদর্শনী” সম্পন্ন চাঁপাইনবাবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫। আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত। সাবেক যুবনেতা মুজিবুর রহমান ও আব্দুল করিম ইমনের মায়ের কবরে শ্রদ্ধা জানান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা পটিয়ায় প্রথমবারের মতো ক্বলবে কুরআনের আলো ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন পটিয়ায় কুরআন ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র – শোকবার্তা দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি জনাব আলহাজ্ব আহমদ খলিল খাঁন ইন্তেকাল করেছেন

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পড়া হয়েছে

৩১/১২/২৩ইং
প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি জনাব আলহাজ্ব আহমদ খলিল খাঁন ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহির রাজেউন। তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এনামুল হক এনাম।

আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, আলহাজ্ব আহমদ খলিল খাঁন এর মৃত্যুতে তাঁর পরিবার-পরিজনের মত আমরাও গভীরভাবে সমব্যাথী। একজন দক্ষ সংগঠক হিসেবে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’কে সাংগঠনিক ভাবে মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত করতে তিঁনি অসামান্য অবদান রেখেছেন। মহান স্বাধীনতার ঘোষক, বিএনপি’র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান (বীর উত্তম) এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে তিঁনি গভীরভাবে বিশ্বাসী ছিলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির বহুদলীয় গণতান্ত্রিক চেতনাকে দৃঢ়ভাবে হৃদয়ে ধারণ করে মানুষের বাক-ব্যক্তি ও মতপ্রকাশের স্বাধীনতার স্বপক্ষে বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান এর নেতৃত্বে সকল গনতান্ত্রিক আন্দোলনে তাঁর সক্রিয় ও সাহসী অংশগ্রহণ ছিল প্রশংসনীয়।

দোয়া করি, মহান রাব্বুল আলামিন যেন তাঁকে জান্নাত নসীব ও শোকাহত পরিবারবর্গকে ধৈর্য্য ধারনের ক্ষমতা দান করেন। আমরা আলহাজ্ব আহমদ খলিল খাঁন এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার বর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

বার্তা প্রেরক :
মঈনুল আলম ছোটন
দপ্তরের দায়িত্ব প্রাপ্ত,
চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট