1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
কাতার প্রবাসীর বাড়ীতে ডাকাতি, দ্রুত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন - DeshBarta
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি বাকলিয়ায় বীর মু্ক্তিযোদ্ধা তাহের উদ্দিনের ২০ তম মৃত্যুবার্ষিকী ও শফিকুল ইসলামের স্মরণ সভা অনু্ষ্ঠিত খুলনার দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস গাইবান্ধার বাদিয়াখালীতে শৌলতারী ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার. জমকালো আয়োজনে সন্দ্বীপ স্টুডেন্টস্ এসোসিয়েশন, চট্টগ্রাম কলেজের ৭ম বর্ষপূর্তি উদযাপন-২০২০ স্বেচ্ছাসেবী সংগঠন DSH এর উদ্যোগে শীতার্তদের মাঝে ৩০০ কম্বল বিতরন

কাতার প্রবাসীর বাড়ীতে ডাকাতি, দ্রুত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

  • সময় শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ২৫১ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ কাতারস্থ ফেনী সমিতির সাধারণ সম্পাদক কুইক সল্যুশন কোম্পানির স্বত্বাধিকারী দিদারুল আলম আরজুর বাড়ীতে ডাকাতির প্রতিবাদে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে দোহা মুনতাজা কুইক সল্যুশনস মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় কাতার প্রবাসী তিন ভাই ব্যবসায়ী দিদারুল আলম আরজু, মীর ইব্রাহিম, কামরুজ্জামান স্বপন তাদের দেশের বাড়িতে ডাকাতির ঘটনা বর্ণনা করেন।

তারা জানান বুধবার (২৮ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৩টায় ফেনী সদর উপজেলা পশ্চিম ফাজিলপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের মীর বাড়ির কাতার প্রবাসীর ঘরে ডাকাতি ঘটনা ঘটে। এই সময় ৩০ ভরি স্বর্ণালংকার, নগদ দুই লাখ টাকা, ১৫টি মোবাইল ফোনসহ মালামাল লুট করে নিয়ে যায়। প্রবাসীদের বৃদ্ধ পিতা ও ভাতিজার ওপর সন্ত্রাসী হামলা চালায়।

উল্লেখ্য, কাতার প্রবাসী মীর ইব্রাহিমের স্ত্রী ২২ অক্টোবর কাতার থেকে ছুটি কাটাতে দেশে গেছেন। এই খবরে পূর্বপরিকল্পিতভাবে ডাকাতরা হামলা চালিয়ে সবকিছু নিয়ে যায়।

এমন অবস্থায় প্রবাসী পরিবারটি দেশের পুলিশ প্রশাসন, স্বরাষ্ট্রমন্ত্রী, প্রবাসীকল্যাণ মন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রী কাছে পরিবারটির জানমালের নিরাপত্তা চেয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD