1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুরের খানসামার বিএনপির ৬টি ইউনিয়ন কমিটি গঠন - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

দিনাজপুরের খানসামার বিএনপির ৬টি ইউনিয়ন কমিটি গঠন

  • সময় শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০
  • ১২৬ পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ

দিনাজপুর জেলা প্রতিনিধি

দিনাজপুরের খানসামায় আজ সন্ধ্যা ৬টায় পাকেরহাটস্থ শরিফ উদ্দিন এর বাসভবনের সামনে খানসামা উপজেলা বিএনপির সর্বসম্মতিক্রমে ঢাকায় বসে যে কমিটি করা হয়েছিলো তা বিলুপ্ত করে নতুন ভাবে আহ্বায়ক কমিটি ঘোষনা করলেন খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি।

খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে একজন করে আহ্বায়ক ও চারজন করে যুগ্ন আহ্বায়ক সহ ২১ সদস্যের ইউনিয়ন কমিটি ঘোষণা করেন আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর পক্ষে যুগ্ন আহ্বায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ন আহ্বায়ক মোসলেম উদ্দিন সরকার।

আজ কমিটি ঘোষনাকালে বক্তব্য প্রদান করেন সাইদ আহমেদ সেলিম (বুলবুল), বিএনপির বিপ্লবী নেতা রবিউল আলম তুহিন, মুক্তিযোদ্ধা শরিফ উদ্দিন সরকারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দিনাজপুরের খানসামা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী প্রেস নোটিশে ঘোষনা প্রদান করেন- “দিনাজপুরের খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী এবং দুইজন যুগ্ন আহ্বায়ক সহ ঢাকায় বসে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের একটি আহ্বায়ক কমিটির তালিকা তৈরি করি। যার কারনে খানসামা উপজেলা বিএনপির মধ্যে ব্যাপক অসন্তুষ্টি এবং উত্তাপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। সেই জন্য ঢাকার তৈরি খানসামা উপজেলা ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং খানসামা উপজেলা বিএনপির সঙ্গে আলোচনা সাপেক্ষে এমন একটি কমিটি ঘোষনা করবো যার মধ্য দিয়ে সকল ভুল বুঝাবুঝির অবসান হবে।”

এদিকে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, এধরনের কোন কমিটি ঢাকায় বসে করা হয়নি, সদস্যদের উপস্থিতিতে রেজুলেশনের মাধ্যমে বৈধ পন্থায় খানসামায় বসে কমিটি করা হয়। যারা আজকে পূর্বের কমিটি বাতিলের অপপ্রচার চালিয়ে ও আমার সই জালিয়াতি করে নতুন কমিটির ঘোষনা দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যাবস্থা গ্রহন করবো।

আহ্বায়ক পূর্বের সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেছিলেন, ঢাকায় বসে কোন ধরনের কমিটি করা হয়নি, ফেসবুকে যারা এধরনের কমিটির তালিকা প্রকাশ করেছেন তা মিথ্যা বানোয়াট ও ভুয়া। এধরনের কথা পূর্বেও বলেছিলেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD