1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুরের খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক এর সংবাদ সম্মেলন - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

দিনাজপুরের খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক এর সংবাদ সম্মেলন

  • সময় শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৯৭ পঠিত

তাজ চৌধুরী, দিনাজপুর ব্যুরো।

৩১ অক্টোবর শনিবার বেলা ১২টায় খানসামা উপজেলা প্রেসক্লাবে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, খানসামা উপজেলার বিএনপি আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গঠন তন্ত্র অনুযায়ী নিয়ম তান্ত্রিক ভাবে দলের কার্যক্রম পরিচালিত করে আসছি। তারেই অংশ হিসাবে গত ৬ই অক্টোবর ২০২০ ও ৭ই অক্টোবর ২০২০ ইং তারিখে নিয়মতান্ত্রিক ভাবে ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রকাশ করি, যা সম্পুর্ন ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম চলছে। আজকে অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি গত ৩০অক্টোবর শুক্রবার বিকাল ৫টায় আমার নাম ব্যাবহার এবং স্বাক্ষর জালিয়াতি করে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যারা আমার নাম ব্যবহার এবং স্বাক্ষর জালিয়াতি করে ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রক্রিয়া চলছে। কারন বিগত ১৯৮০ সাল থেকে আজ পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছি। গত ৬ই অক্টোবর এবং ৭ই অক্টোবর ২০২০ইং তারিখে যে ইউনিয়ন আহ্বায়ক কমিটিগুলো গঠন করা হয়েছে সেগুলো সঠিক।

খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী খানসামা উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের গুজবে কান না দিয়ে সঠিক কমিটি নিয়ে কাজ করার জন্য আহবান করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, আজিজার রহমান শাহ, আবু বক্কর চৌধুরী, মোহাম্মদ আলী সরকার, মহসিন আলিসহ আরো অনেকে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকরা আহ্বায়ক আমিনুল হককে বিভিন্ন প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD