1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
ইয়াবা কান্ডে ধরা পড়ায় আনোয়ারা উপজেলা যুবলীগ নেতা বহিস্কার। - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

ইয়াবা কান্ডে ধরা পড়ায় আনোয়ারা উপজেলা যুবলীগ নেতা বহিস্কার।

  • সময় সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৫০৮ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

মরণ নেশা ইয়াবা ব্যাবসায় জড়িত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের দায়ে বহিস্কার করা হয়েছে অাওয়ামী যুবলীগ অানোয়ারা উপজেলা শাখার অাহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ ইউসুফকে।

০১নভেম্বর ২০২০,সংগঠনের অানোয়ারা উপজেলা কমিটির অাহবায়ক জনাব শওকত ওসমান ও যুগ্ম-অাহ্বায়ক বাবু অনূপম চক্রবর্তি স্বাকরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত বহিস্কারাদেশ দেওয়া হয়।

উক্ত যুবলীগ নেতা ইউসুফ গতকাল নগরীর চকবাজার থানা এলাকায় ১৪০০পিস্ ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফ্তার হয়।
সে অানোয়ারা উপজেলার বোয়ালিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে বলে জানা যায়।
এলাকাবাসী সূত্র মতে বহিস্কৃত ইউসুফ দলীয় পরিচয় ব্যাবহার করে দির্ঘদিন যাবৎ এই মরণ নেশা ইয়াবা ব্যাবসা করে অাসছিল।

উল্লেখ্য ২০১৯ সালেও সে ৬০০পিস ইয়াবা সহ নগরীর কোতোয়ালী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল, পরবর্তিতে জামিনে মুক্ত হয়ে ফের ব্যাবসা শুরু করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD