1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
খালিয়াজুরীর গাজীপুর ইউপি চেয়ারম্যান হতে চান আতাউর রহমান চৌঃ নিখিল - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন। মীরসরাইয়ে আন্তর্জাতিক কবি সমাবেশ সম্পন্ন : সাংস্কৃতিক আন্দোলনের মাধ্যমে বঙ্গবন্ধু স্বাধীনতা আন্দোলনের সূত্রপাত ঘটিয়েছিলেন -কথাসাহিত্যিক সেলিনা হোসেন

খালিয়াজুরীর গাজীপুর ইউপি চেয়ারম্যান হতে চান আতাউর রহমান চৌঃ নিখিল

  • সময় সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ৭৪৫ পঠিত

মোঃ ইদু খান বিশেষ প্রতিনিধিঃ

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার আওয়ামীলীগ এর সম্মানিত সদস্য ও ৬নং গাজীপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আতাউর রহমান চৌধুরী নিখিল।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন তারিখের ঘোষণা না এলেও সারাদেশে বইছে নির্বাচনী হাওয়া। চায়ের দোকান, হাট-বাজার, উঠান বৈঠকসহ গ্রাম-গঞ্জের সর্বত্রই এখন চলছে নির্বাচন নিয়ে আলোচনা, নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক সম্ভাব্য চেয়ারম্যান ও সদস্যপদ প্রার্থীরা নিজ নিজ পাড়া-মহাল্লায় নিজেদের প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন।

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দেশের বেশিরভাগ গ্রাম ও ইউনিয়নে বিরাজ করছে এমন দৃশ্য। এমন প্রচারনা থেকে পিছিয়ে নেই খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের নিবাচনের সম্ভাব্য প্রাথীরা।

সম্প্রতি দেশের বিভিন্ন জেলার গ্রামের চিত্রে দেখা গেছে, সম্ভাব্য প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী এলাকায় বিভিন্ন কৌশলে নির্বাচনের প্রতিদ্বন্দ্বী হিসেবে নজরে আসার চেষ্টা করেছেন। এজন্য কেউ কেউ নিজ গ্রামের মসজিদ রেখে ওয়ার্ডের অন্য মহল্লার মসজিদে গিয়ে নামাজ আদায় করছেন। এই সুবাদে এলাকাবাসী ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ করছেন প্রার্থীরা।

এছাড়া সম্ভাব্য প্রার্থীদের অনেকেই আধুনিক প্রযুক্তি ব্যবহার করতে দেখা গেছে। ফেসবুকে প্রচারণা চালানোর সঙ্গে ভোট ও দোয়া চাচ্ছেন তারা।

নির্বাচনী প্রচারণায় চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি ওয়ার্ডের সম্ভাব্য সদস্য প্রার্থীদেরও দেখা গেছে।

ইউপি নির্বাচনের হাওয়া শুধু সম্ভাব্য প্রার্থীদের মাঝে লাগেনি। গ্রামে-গঞ্জের সাধারণ মানুষের মধ্যেও বিরাজ করছে নির্বাচনী আমেজ। তারা গ্রামের বাজারের মাঠে-ঘাটে চায়ের দোকানে নিজ নিজ এলাকার সম্ভাব্য প্রার্থীদের নিয়েও নানা আলোচনা-সমালোচনায় মেতে উঠেছে।

খালিয়াজুরী উপজেলার,গাজীপুর ইউনিয়নের, বেশ কয়েকটি গ্রামের স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যায়, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব আতাউর রহমান চৌধুরী নিখিল নিজ ইউনিয়নে প্রায় দীর্ঘদিন থেকেই প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি মহামারী করোনা ভাইরাস ও বন্যায় কবলিত মানুষের পাশে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আসছেন। বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে এলাকাবাসীর সঙ্গে দেখা সাক্ষাৎ করে জানান দেন আসন্ন নির্বাচনের প্রার্থীতার। ঈদ উপলক্ষে অসহায় মানুষের মধ্যে উপহার হিসেবে শাড়ি লুঙ্গিও বিতরণ করেছেন। আমরা তার সফলতা কামনা করি।

নির্বাচনের বিষয়ে জনাব আতাউর রহমান চৌধুরী নিখিল বলেন, বাংলাদেশ সরকার উন্নয়নের সরকার, তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রশংসা আমি সর্বদাই জনগণের মধ্যে পৌঁছে দেই।আমাদের খালিয়াজুরী উপজেলার আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন ও মাননীয় সংসদ সদস্য জনাবা রেবেকা মুমিন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিনীত অনুরোধ করবো, আগামী ইউপি নির্বাচনে গাজীপুর ইউনিয়নে আমাকে নৌকার প্রার্থী দেওয়ার জন্য।

জনাব আতাউর রহমান চৌধুরী নিখিল আরো বলেন, আমি আমার নিজস্ব প্রচেষ্টায় জনগণের ভাগ্য উন্নয়নে সবসময় পাশে থাকতে চাই। পাশাপাশি সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে নিজেকে জনগনের মাঝে বিলিয়ে দিতে চাই। জনপ্রতিনিধি হলে জনগণের পাশে থেকে উন্নয়নের কাজ করে যাবো ইনশাআল্লাহ। আমাদের ইউনিয়নের সর্বসাধারণ জনগণ আমাকে জনপ্রতিনিধি হিসাবে দেখতে চায়, তাই আমি নির্বাচন করবো গাজীপুর ইউনিয়নের সর্বসাধারণ জনগণকে নিয়ে। আমি সবসময় জনগণের সুখশান্তি কামনা করি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD