1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মানবিক পুলিশ এএসআই ওয়াসিমকে পুনরায় পটুয়াখালী থানায় দেখতে চায় অসহায় নিপিড়ীত জনগন - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

মানবিক পুলিশ এএসআই ওয়াসিমকে পুনরায় পটুয়াখালী থানায় দেখতে চায় অসহায় নিপিড়ীত জনগন

  • সময় মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১৬৭৭ পঠিত

এস আল-আমিন খাঁন পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

পটুয়াখালী থানার সাবেক এএসআই ওয়াসিম এর ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বদলীর আদেশ হওয়ায় পটুয়াখালী জেলার সাধারন জনগনসহ অসহায় ও নিপীড়িত লোক পুলিশ প্রধানের কাছে তাহার বদলী বাতিল করে পটুয়াখালী থানায় চেয়ে মানববন্ধন করেন।

মঙ্গলবার ২ নভেম্বর সকাল ১০ টার দিকে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অংশ নেন হতদরিদ্র ও অসহায় মানুষরা।

এসময় দরিদ্র মানুষেরা বলেন, মহামারী করোনার মধ্যে অসহায় ও হতদরিদ্রে দিন আনে দিন খায় এমন মানুষের পাশে দাঁড়িয়েছিলেন মানবিক পুলিশ সদস্য এএসআই ওয়াসিম, এমন কি নিজের বেতনের টাকা দিয়ে সাহায্য সহযোগিতা করতেন পটুয়াখালী খেটে খাওয়া অসচ্ছল মানুষদের।

মানববন্ধনে উপস্থিত লোকজনদের কাছ থেকে জানা যায় এএসআই ওয়াসিম পটুয়াখালী থানায় যে কোন শ্রেনীর লোক আসলে তাদেরকে আইনি ভাবে সঠিক ও সুন্দরভাবে সমাধান করে দিতেন। অভাবী ও দুস্থঃ লোকদের তিনি সাহায্য করতেন। যাতে করে সবার কাছে মানবিক পুলিশ অফিসার হিসেবে পরিচিত লাভ করে, বর্তমানে অনেক পুলিশকে নিয়ে খারাপ মন্তব্য করলেও এএসআই ওয়াসিম সাধারন মানুষের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছে অনেক বেশি তার এই কর্মকান্ড দেখে সবাই মুগ্ধ হয়ে পুনরায় পটুয়াখালী সদর থানায় তাকে আনার দাবি জানান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD