1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিশ্বনাথে ১৫৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান শিপন - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

বিশ্বনাথে ১৫৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান শিপন

  • সময় বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৩২৩ পঠিত

এম এ সাঈদ

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মুশফিকুর রহমান শিপন।

এক বিবৃতিতে তিনি বলেন, বিশ্বনাথের দশঘর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এমাদ উদ্দিন খানসহ অনেক নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে যা অত্যন্ত নিন্দনীয়। বর্তমান আওয়ামী সরকার বিএনপি নেতা-কর্মীদের ভয়ভীতি দেখিয়ে ক্ষমতা ধরে রাখার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সেই ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলার ত্যাগী, পরিশ্রমী জাতীয়তাবাদী পরিবারের নেতা-কর্মীদের উপর মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সাজানো মামলা দায়ের করা হয়েছে, যা অত্যন্ত ন্যাক্কারজনক।
তিনি অবিলম্বে এ ধরনের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

তিনি আরও বলেন, বর্তমান সরকার ভোট কারচুপির মাধ্যমে ক্ষমতায় রয়েছে। এরপর বিএনপি সবচেয়ে জনপ্রিয় দল হিসেবে এখনও দেশের জনগণের হৃদয়ে আছে। যার বাস্তবতায় গত ২৯ অক্টোবর বিশ্বনাথের দশঘর ইউনিয়়ন পরিষদ নির্বাচনে সহযোগিতায় সরকার দলের নেতা-কর্মীরা একটি কেন্দ্রের ভোটবাক্স ছিনিয়ে নেওয়ার প্রাক্কালে সাধারণ জনগণ প্রতিবাদী হয়ে তা রক্ষা করে। তাই সরকার দলের প্রার্থীর পরাজয়ে প্রতিহিংসাপরায়ণ হয়ে পুলিশকে দিয়ে বিএনপির নেতা-কর্মীদের ওপর মিথ্যা মামলা দায়ের করেছে। এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD