1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
বিশ্বনাথে ১৫৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান শিপন - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
দুমকির মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন।

বিশ্বনাথে ১৫৫ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলায় নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান শিপন

  • সময় বুধবার, ৪ নভেম্বর, ২০২০
  • ৫৩৪ পঠিত

এম এ সাঈদ

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানসহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মুশফিকুর রহমান শিপন।

এক বিবৃতিতে তিনি বলেন, বিশ্বনাথের দশঘর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এমাদ উদ্দিন খানসহ অনেক নেতা-কর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে যা অত্যন্ত নিন্দনীয়। বর্তমান আওয়ামী সরকার বিএনপি নেতা-কর্মীদের ভয়ভীতি দেখিয়ে ক্ষমতা ধরে রাখার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সেই ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলার ত্যাগী, পরিশ্রমী জাতীয়তাবাদী পরিবারের নেতা-কর্মীদের উপর মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সাজানো মামলা দায়ের করা হয়েছে, যা অত্যন্ত ন্যাক্কারজনক।
তিনি অবিলম্বে এ ধরনের মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

তিনি আরও বলেন, বর্তমান সরকার ভোট কারচুপির মাধ্যমে ক্ষমতায় রয়েছে। এরপর বিএনপি সবচেয়ে জনপ্রিয় দল হিসেবে এখনও দেশের জনগণের হৃদয়ে আছে। যার বাস্তবতায় গত ২৯ অক্টোবর বিশ্বনাথের দশঘর ইউনিয়়ন পরিষদ নির্বাচনে সহযোগিতায় সরকার দলের নেতা-কর্মীরা একটি কেন্দ্রের ভোটবাক্স ছিনিয়ে নেওয়ার প্রাক্কালে সাধারণ জনগণ প্রতিবাদী হয়ে তা রক্ষা করে। তাই সরকার দলের প্রার্থীর পরাজয়ে প্রতিহিংসাপরায়ণ হয়ে পুলিশকে দিয়ে বিএনপির নেতা-কর্মীদের ওপর মিথ্যা মামলা দায়ের করেছে। এই মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD