1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আটোয়ারীর পল্লীতে অগ্নিকান্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

আটোয়ারীর পল্লীতে অগ্নিকান্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

  • সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩৫৬ পঠিত

আবুতৌহিদ,আটোয়ারী,পঞ্চগড়ঃপঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পল্লীতে অগ্নিকাণ্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার বলরামপুর ইউনিয়নের ত্রিশুলিয়া চামেশ্বরী গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এলাকাবাসী জানায়, ওই গ্রামের জনৈক পূরঞ্জয় বর্মনের রান্নাঘর হতে আগুনের সুত্রপাত হয়ে মুহূর্তেই তা আশেপাশের বাড়ি ঘরে ছড়িয়ে পড়ে। এতে ধান,চাল, জমির দলিল, বই-পুস্তক, আসবাবপত্র এবং নগদ অর্থ সহ সংসারের সবকিছু পুড়ে যায়। আগুনের লেলিহান শিখায় সর্বস্ব হারায় ওই গ্রামের

ধরনী রায়ের পুত্র কৃষ্ণ রায় ও বিপ্লব রায়, মৃতঃ সহর বর্মনের পুত্র বাতাসু বর্মন ও হাতাসু বর্মন, উপেন্দ্র নাথের পুত্র বিনোদ রায় ও পুরঞ্জয় রায় এবং মৃতঃ ভবেন্দ্র নাথের পুত্র জগদিশ বর্মন।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে অগ্নিকাণ্ডের দরুন ক্ষয় ক্ষতি হয়েছে প্রায় দশ লক্ষাধিক টাকার সম্পদ।
বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান ও পঞ্চগড় জেলা পরিষদের সদস্য আওয়ামীলীগ নেতা মোঃ মাজেদুর রহমান বকুল সরজমিন অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেন এবং সর্বস্ব হাঁড়াদের পাশে থাকার অঙ্গীকার করেন। এদিকে পাশ্ববর্তী বোদা উপজেলা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD