1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
আটোয়ারীর পল্লীতে অগ্নিকান্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই - DeshBarta
সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
দুমকির মুরাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন শোক সংবাদঃ খাইরুল ইসলাম প্রকাশ (কালু) ত্যাগের উদ্ভাসিত একটি নাম মৃত্যুঞ্জয়ী বীর এস এম ইউসুফ – তসলিম উদ্দিন রানা তফসিল ঘোষণার পরে চন্দনাইশে প্রার্থীদের তৎপরতা। হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নূরুল ইসলাম আর নেই বাঁশখালী ব্লাড ব্যাংকে যোগ হলো আরো একটি অক্সিজেন সিলিন্ডার চন্দনাইশে মোবাইল কোর্টে ২৪ হাজার টাকা জরিমানা আদায় পবিপ্রবি ও ব্র্যাক’র মধ্যে কৃত্রিম প্রজনন প্রশিক্ষণ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত। ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশ ও অব্যক্ত কিছু কথাঃ লায়ন মোঃ আবু ছালেহ্ দুমকিতে ১টন জাটকা ইলিশ আটক করে এতিমদের মাঝে বিতরন।

আটোয়ারীর পল্লীতে অগ্নিকান্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

  • সময় বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৫৬৫ পঠিত

আবুতৌহিদ,আটোয়ারী,পঞ্চগড়ঃপঞ্চগড়ের আটোয়ারী উপজেলার পল্লীতে অগ্নিকাণ্ডে কয়েক পরিবারের সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলার বলরামপুর ইউনিয়নের ত্রিশুলিয়া চামেশ্বরী গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এলাকাবাসী জানায়, ওই গ্রামের জনৈক পূরঞ্জয় বর্মনের রান্নাঘর হতে আগুনের সুত্রপাত হয়ে মুহূর্তেই তা আশেপাশের বাড়ি ঘরে ছড়িয়ে পড়ে। এতে ধান,চাল, জমির দলিল, বই-পুস্তক, আসবাবপত্র এবং নগদ অর্থ সহ সংসারের সবকিছু পুড়ে যায়। আগুনের লেলিহান শিখায় সর্বস্ব হারায় ওই গ্রামের

ধরনী রায়ের পুত্র কৃষ্ণ রায় ও বিপ্লব রায়, মৃতঃ সহর বর্মনের পুত্র বাতাসু বর্মন ও হাতাসু বর্মন, উপেন্দ্র নাথের পুত্র বিনোদ রায় ও পুরঞ্জয় রায় এবং মৃতঃ ভবেন্দ্র নাথের পুত্র জগদিশ বর্মন।
প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে অগ্নিকাণ্ডের দরুন ক্ষয় ক্ষতি হয়েছে প্রায় দশ লক্ষাধিক টাকার সম্পদ।
বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান ও পঞ্চগড় জেলা পরিষদের সদস্য আওয়ামীলীগ নেতা মোঃ মাজেদুর রহমান বকুল সরজমিন অগ্নিকান্ডস্থল পরিদর্শন করেন এবং সর্বস্ব হাঁড়াদের পাশে থাকার অঙ্গীকার করেন। এদিকে পাশ্ববর্তী বোদা উপজেলা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD