1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বাসি ভাত, ডাল, মাংস ও নুডলসের সমারোহ - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বাসি ভাত, ডাল, মাংস ও নুডলসের সমারোহ

  • সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ২২০ পঠিত

কমল চক্রবর্তীঃ
নগরীর মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ফ্রিজে মিলল রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস । সেইসাথে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি। বাহারি রেস্টুরেন্টের আড়ালে এই বাসি খাবারগুলো গরম করে গ্রাহকের পাতে তুলে দিচ্ছে আর হাতিয়ে নিচ্ছে টাকা। আর তাতেই রসনার তৃপ্তি মিটাচ্ছে ভোজন রসিক নগরবাসী। আজ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে।
আজ রবিবার ৮ নভেম্বর সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড় মোড় ও তদসংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আজকের অভিযানে মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ফ্রিজে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস পাওয়া যায়। এছাড়া রেস্টুরেন্টের আরেকটি ফ্রিজে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি পাওয়া যায়। যেগুলো গ্রাহকদের কাছে বিক্রি করার জন্য সংরক্ষণ করে রেখেছিল। এসব অপরাধে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০,০০০ টাকা (দশ হাজার টাকা) অর্থদণ্ড প্রদান করা হয় এবং সতর্ক করা হয়।
তিনি আরও জানান, এছাড়া শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে রেস্টুরেন্টে আগত অতিথি ও কর্মচারীদের সচেতন করা হয়।
চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম মহানগরীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD