1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বাসি ভাত, ডাল, মাংস ও নুডলসের সমারোহ - DeshBarta
বুধবার, ২৩ জুন ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধার পলাশবাড়ী‌তে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পাল‌ন ২৩ জুন বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ওষুধের দোকান ব্যতীত সকল ব্যবসা প্রতিষ্ঠান রাত ৮টার পর বন্ধ থাকবে এসডিজি অর্জনে তিন দেশের অন্যতম বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনা ঃ চট্টগ্রাম নগরীতে কড়াকড়ি, লকডাউনে ফটিকছড়ি রফিক চৌধুরীর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে বিমান বন্দরে নগর জাসাস এর উষ্ণ সম্বর্ধনা আন্দোলন সংগ্রামের দল আওয়ামী লীগ সুন্দর বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে -তসলিম উদ্দিন রানা দুমকির ৩ ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত, নৌকার প্রার্থীদের জয় শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পিডিইপি-৪ প্রকল্পের দেড় লক্ষ টাকা আত্মসাতের গোমর ফাঁস। কামরুজ্জামান রাব্বির ‘ভালোবাসার ভেদপরিচয়’ বদলী হওয়ার ৬ দিনেও দায়িত্ব হস্থান্তর করেননি শিক্ষা অফিসার আব্দুস ছালাম।

মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বাসি ভাত, ডাল, মাংস ও নুডলসের সমারোহ

  • সময় রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৩৮৪ পঠিত

কমল চক্রবর্তীঃ
নগরীর মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ফ্রিজে মিলল রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস । সেইসাথে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি। বাহারি রেস্টুরেন্টের আড়ালে এই বাসি খাবারগুলো গরম করে গ্রাহকের পাতে তুলে দিচ্ছে আর হাতিয়ে নিচ্ছে টাকা। আর তাতেই রসনার তৃপ্তি মিটাচ্ছে ভোজন রসিক নগরবাসী। আজ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে।
আজ রবিবার ৮ নভেম্বর সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড় মোড় ও তদসংলগ্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।
নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী জানান, আজকের অভিযানে মোমিন রোডস্থ মোগল বিরিয়ানি এন্ড চাইনিজ রেস্টুরেন্টে ফ্রিজে রান্না করা বাসি ভাত, ডাল, মাংস ও নুডলস পাওয়া যায়। এছাড়া রেস্টুরেন্টের আরেকটি ফ্রিজে কয়েক দিন আগে বানানো মেয়াদহীন বোরহানি পাওয়া যায়। যেগুলো গ্রাহকদের কাছে বিক্রি করার জন্য সংরক্ষণ করে রেখেছিল। এসব অপরাধে রেস্টুরেন্টটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ১০,০০০ টাকা (দশ হাজার টাকা) অর্থদণ্ড প্রদান করা হয় এবং সতর্ক করা হয়।
তিনি আরও জানান, এছাড়া শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে রেস্টুরেন্টে আগত অতিথি ও কর্মচারীদের সচেতন করা হয়।
চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের নির্দেশনা মোতাবেক চট্টগ্রাম মহানগরীতে নিরাপদ খাদ্য নিশ্চিতে ভবিষ্যতেও এ ধরনের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD