1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
স্পন্সরশীপ পরিবর্তন নিয়ে কাতার শ্রম মন্ত্রণালয়ের সাথে ডঃ মুস্তাফিজুর রহমানের সাক্ষাৎ - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

স্পন্সরশীপ পরিবর্তন নিয়ে কাতার শ্রম মন্ত্রণালয়ের সাথে ডঃ মুস্তাফিজুর রহমানের সাক্ষাৎ

  • সময় সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ১৭৯ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ সোমবার কাতারের শ্রম মন্ত্রণালয়ের সহকারী পরিচালক আব্দুল ওয়াহিদ আল ওবাইদলীর সাথে বাংলাদেশী কর্মীদের স্পন্সরশীপ পরিবর্তনসহ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য আলোচনা করেন কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান।

মন্ত্রণালয়ের সহকারী পরিচালক আব্দুল ওয়াহিদ আল ওবাইদলী ইতোমধ্যে বিপুল সংখ্যক বাংলাদেশী কর্মীর আবেদন অনুমোদন করেছেন বলে জানান। দূতাবাসের শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান মন্ত্রণালয়ের সহকারী পরিচালক আব্দুল ওয়াহিদ আল ওবাইদলীকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি আরও অনুরোধ করেছেন বাংলাদেশী কর্মীরা যেন কাতারের প্রচলিত নিয়ম-কানুনের প্রতি শ্রদ্ধাশীল থাকেন। শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান কাতারে বসবাসরত সকল বাংলাদেশিদের কাতারের আইন কানুন মেনে চলার আহ্বান জানিয়েছেন।

শ্রম কাউন্সিলর বলেন মূলত মান্যবর রাষ্ট্রদূত মহোদয়ের এখানকার শ্রম মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর সাথে বৈঠকের পর স্পন্সরশীপ পরিবর্তন প্রক্রিয়ায় গতি আসে।

উল্লেখ্য শ্রম কাউন্সিলর ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান দূতাবাসে যোগদান করার পর থেকে কাতারের বিভিন্ন কোম্পানিতে গিয়ে শ্রমিকদের সাথে আলোচনা করেন এবং তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন। এবং সবাইকে আইনি সচেতনতার পাশাপাশি বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন। ডঃ মোহাম্মদ মুস্তাফিজুর রহমান তার এরকম কাজের জন্য ইতিমধ্যে কাতার প্রবাসীদের মনের মধ্যে স্থান করে নিয়েছেন। ইতিমধ্যে কাতারের সফর জেল থেকে কয়েক জন বাংলাদেশিকে ছাড়িয়ে আনতে সক্ষম হয়েছেন। আজকেও একজন কর্মী সফর জেল থেকে মুক্ত হয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD