1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
তারেক রহমান ও ইলিয়াস আলীর ছবিযুক্ত বিলবোর্ড ভেংগে ফেলায় নিন্দা জানিয়েছেন মুশফিকুর রহমান শিপন। - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

তারেক রহমান ও ইলিয়াস আলীর ছবিযুক্ত বিলবোর্ড ভেংগে ফেলায় নিন্দা জানিয়েছেন মুশফিকুর রহমান শিপন।

  • সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৮৬৭ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ-

সিলেটের বিশ্বনাথ উপজেলায় একই রাতে প্রায় ৩ শতাধিক বিলবোর্ড ছিঁড়ে ফেলা হয়েছে, তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাবেক ছাত্রনেতা মুশফিকুর রহমান শিপন।

এক বিবৃতিতে তিনি বলেন, বিশ্বনাথ বাজার সহ জগন্নাতপুর রোড হয়ে বিভিন্ন জায়গায় প্রায় ৫ শতাধিক বিলবোর্ড লাগানো হয়েছিল, এবং বিশ্বনাথ থেকে লামাকাজী এবং বিশ্বনাথের প্রতিটি ইউনিয়ন সহ বিভিন্ন জায়গায় বিলবোর্ড লাগানো হয়েছিলো, সেই বিলবোর্ড গুলো বেশির ভাগই একই রাতে ছিঁড়ে ফেলা হয়েছে যা অত্যন্ত নিন্দনীয়।

এই বিলবোর্ড গুলোতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশ নেত্রী খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের ছবি ছিল। রাতের আঁধারে কে বা কারা বিলবোর্ড গুলো ছিঁড়ে ফেলে যা অত্যন্ত ন্যাক্কারজনক।
যারা এই কাজের সাথে জড়ীত তাদের কে অচিরেই আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। তিনি আর ও বলেন বিএনপি কোন ছোট সংঘঠন নয়,এবং দলের মনোনয়ন যে কেউ চাইতেই পারে, তাই বলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশ মাতা খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমান এর বিলবোর্ড ছিডে ফেলা উচিৎ নয়। তীব্র নিন্দা জানাই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD