1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেল-ট্রলি মুখোমুখি সংঘর্ষে প্রধান শিক্ষক নিহত - DeshBarta
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন ময়মনসিংহে (বাকৃবি) এর আম বাগানে অটো চালক খুনের ঘটনায় গ্রেফতার ৪ গাইবান্ধার পলাশবাড়ী প্রেস ক্লাব এর নির্বাচনে পাতা সভাপতি ও রতন সাধারন সম্পাদক নির্বাচিত অস্ত্রসহ আটকের নাটক করে আটকের অভিযোগ এনে চাটখিলে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা: বিশ্বজিত চৌধুরী স্মরণে শোক সভা অনুষ্ঠিত লায়ন্স ক্লাব অব চিটাগাং শতাব্দীর মাসিক সভা অনুষ্ঠিত। আইটি ট্রেনিং প্রকল্প প্রধানমন্ত্রীর অনন্য উপহার। প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক এম পি। মাদারবাড়ী শোভনীয়া ফুটবল একাডেমি শুভ উদ্ধোধনী ও গুনিজন সংর্বধনা অনুষ্টান সম্পন্ন। ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও কৃষকদের বিনা মুল্যে বীজ ও সার বিতরণ করেন বাঁশখালীতে দাবি আদায়ের লক্ষ্য স্বাস্থ্য সহকারীদের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি

দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেল-ট্রলি মুখোমুখি সংঘর্ষে প্রধান শিক্ষক নিহত

  • সময় বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২০৬ পঠিত

তাজ চৌধুরী, দিনাজপুর ব্যুরো।

দিনাজপুরের বীরগঞ্জে মোটরসাইকেল-ট্রলি মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৫৫) নামের এক প্রধান শিক্ষক নিহত হয়েছেন।

বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা -পঞ্চগড় মহাসড়কের সুজালপুর ইউনিয়নের প্রাণ বিপো কোম্পানীর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রবিউল ইসলাম হচ্ছেন উপজেলার সাতোর ইউনিয়নের চকপাতলা গ্রামের মৃত ছবির উদ্দিন ডিলারের ছেলে ও চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিউল ইসলাম সহ তার স্ত্রী চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফেন্সি বেগম (৪৭) ও ছেলে সংগ্রাম (১৮) বীরগঞ্জ পৌরশহর থেকে তার নিজ বাড়িতে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রধান শিক্ষক রবিউল ইসলাম ঘটনাস্থলে মারা যান ও স্ত্রী ফেন্সি বেগম আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তারা প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেন্সি বেগমকে বাড়িতে নেওয়া হয়।

পারিবারিক সুত্রে জানা যায়, আগামীকাল বৃহস্পতিবার যোহরের নামাজের পর চৌপুকুরিয়া আদিবাসি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলামের জানাযায় নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD