1. bappy.ador@yahoo.com : admin :
  2. salehbinmonir@gmail.com : News Editor : News Editor
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ২০২০ উদযাপন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ধানসিঁড়ি বিএনপি কাতার - DeshBarta
রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বিশ্বকাপ ২০২২ ফুটবলের বাছাইপর্ব ম্যাচে কাতারের কাছে ৫-০ গোলে বাংলাদেশের হার হাটহাজারীতে চোরাই কাঠ সহ গাড়ি জব্দ বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে হালিশহর থানা যুবলীগ ও ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ। কেরানী হাটের পথসভায় কেন্দ্রীয় কৃষক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক । পটিয়ায় যদি কেউ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র করতে চায় তাদের কে কঠোর হস্তে দমন করা হবে- হুইপ সামশুল হক চৌধুরী এমপি। হাটহাজারীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে প্রাণ হারিয়েছেন দুই কৃষক গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভা নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে। —নির্বাচন কমিশনার কবিতা খানম। চট্রগ্রামে বাঁশখালী প্রেস ক্লাবের মতবিনিময় সভায় ২৫ বছর পু‌র্তি উৎসব উদযাপ‌নের সিদ্ধান্ত রামুর কচ্ছপিয়া নোমান চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ১৮ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ডে আসন্ন চসিক নির্বাচনের মতবিনিময় সভা।

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ২০২০ উদযাপন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ধানসিঁড়ি বিএনপি কাতার

  • সময় শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৮৮ পঠিত

এম এ সালাম কাতার প্রতিনিধিঃ জাতীয় বিপ্লব ও সংহতি দিবস ২০২০ উদযাপন উপলক্ষে আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ধানসিঁড়ি বিএনপি কাতার শাখা।

বৃহস্পতিবার রাজধানী দোহার একটি রেস্তোরাঁয় দীলিপ কুমার ছুটনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সাবেক আহ্বায়ক শহীদুল হক।

দিবসটি উপলক্ষে আলোচনায় অংশ নেন সহ সভাপতি আব্দুর রব তালুকদার, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ খোকন, নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার আলিম উদ্দিন, সহ সভাপতি এম এম মোজাম্মেল হক, ইউসুফ সিকদার, এম নুরুজ্জামান, আবু তাহের নিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক মোকাররম আলী চৌধুরী, দিদারুল আলম আরজু, উদযাপন কমিটির আহ্বায়ক জসীম উদ্দিন লস্কর, হাজি লোকমান, কামাল উদ্দিন মেম্বার সহ আরও অনেকে।

বক্তরা বলেন, কাতার ধানসিঁড়ি বিএনপির অনাস্থাকৃত সভাপতি এবং সাধারন সম্পাদকের পদে থাকার কোন অধিকার নেই। অবিলম্বে তাদের পদত্যাগ করা উচিত বলে আমরা মনে করি।

ধানসিঁড়ি বিএনপির সাবেক সভাপতি ইদ্রিস মিয়া চৌধুরীর মৃত্যুতে আনুষ্ঠানে বিশেষ মোনাজাত করা হয়। পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন ইকবাল হোসেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক দেশ বার্তা
Theme Customized By TeqmoBD